হার দিয়ে বিশ্বকাপ শেষ করলো বাংলাদেশ নারী ক্রিকেট দল

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৪

হার দিয়ে বিশ্বকাপ শেষ করলো বাংলাদেশ নারী ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক : নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ৭ উইকেটের জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা দল। তাজমিন ব্রিটসের ৪২ রানে ভর করে ১৬ বল হাতে রেখেই জয় ছিনিয়ে নেয় দলটি।

 

প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকা দলকে ১০৭ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ। দুবাইয়ে প্রথমে ব্যাচ করে হাতে ৭ উইকেট থাকলেও, স্কোরবোর্ডে বড় রান করতে পারেননি নিগার সুলতানারা।

 

ব্যাটে নেমে প্রথম ওভারেই উইকেট হারায় টাইগাররা। রানের খাতা না খুলেই ওপেনার দিলারা আক্তার আউট হন। সাথী রানীকে সাথে নিয়ে এরপর জুটি গড়েন সুবহানা মুস্তারি। দলীয় ৩৬ রানে ভাঙে সে জুঁটি।

 

সোবহানা মোস্তারির সঙ্গে দলের ইনিংস মেরামতে মনোযোগ দেয় অধিনায়ক নিগার সুলতানার। দুজনে মিলে বাংলাদেশের রানের চাকা সচল করেন। কিন্তু বড় রানের দিকে নিয়ে যেতে পারেননি দুজনের কেউই।

 

১৭ তম ওভারে দলীয় ৮১ রানে থামে সোবহানা মুস্তারির ইনিংস। আউট হওয়ার আগে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন তিনি। শেষ পর্যন্ত নিগার সুলতানার ৩৮ বলে ৩২ রানের সুবাদে ৩ উইকেটে ১০৬ রান করে বাংলাদেশ।

 

জবাবে ব্যাটে নেমে দলীয় ২৩ রানে প্রথম উইকেট হারায় দক্ষিণ আফ্রিকা। এরপর বড় জুটি গড়েন তাজমিন ব্রিটস ও আনেকি বেসি। ৪১ বলে ৪২ রান করে তাজমিন দলের জয়ের ভিত গড়ে দেন। অন্যদিকে আনেকি ২৫ বলে ২৫ রান করেন। শেষ পর্যন্ত ৭ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌছে যায় আফ্রিকা।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন