ক্যারিয়ারের ইতি টানলেন ইনিয়েস্তা, মেসির আবেগঘন বার্তা

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২৪

ক্যারিয়ারের ইতি টানলেন ইনিয়েস্তা, মেসির আবেগঘন বার্তা

স্পোর্টস ডেস্ক : ফুটবল ক্যারিয়ারের ইতি টেনেছেন স্প্যানিশ কিংবদন্তি আন্দ্রেস ইনিয়েস্তা। বার্সেলোনা এবং স্পেন জাতীয় দলের হয়ে সম্ভাব্য সব শিরোপা জয় করে চল্লিশে ফুটবলের পাট চুকিয়েছেন তিনি। দীর্ঘদিনের সতীর্থের বিদায়ের ক্ষণে আবেগে ভেসেছেন সাবেক বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি।

 

বেশ কয়েকদিন আগেই সামাজিক মাধ্যমে অবসরের ইঙ্গিত দিয়েছিলেন ইনিয়েস্তা। সোমবার (৮ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে এক ভিডিও বার্তায় অবসরের কথা নিশ্চিত করেছেন তিনি।

 

বন্ধুর অবসর ঘোষণার পর ইন্সটাগ্রাম স্টোরিতে তাকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছেন মেসি। লিখেছেন, ‘জাদুকরী সতীর্থদের একজন এবং আমি যাদের সঙ্গে খেলতে সবচেয়ে বেশি উপভোগ করতাম, তাদের একজন। বল তোমাকে মিস করবে, সঙ্গে আমরাও। তোমাকে শুভকামনা, তুমি অসাধারণ।’

 

প্রসঙ্গত, স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় এক যুগেরও বেশি সময় ধরে সতীর্থ ছিলেন মেসি ও ইনিয়েস্তা। তাদের পায়ে স্বর্ণযুগের দেখা পেয়েছিল বার্সেলোনা। এ সময়ে এক দশকের মধ্যে চারবার তারা চ্যাম্পিয়ন্স লিগ জয় করে। সঙ্গে সাতটি লা লিগাসহ ঘরে তোলে আরও অনেক শিরোপা। আর এসব সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল আক্রমণের তারকা মেসি ও মাঝমাঠের নায়কদের একজন ইনিয়েস্তার।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন