শোয়েব মালিক-সানা জাভেদের পুরানো ভিডিও ভাইরাল

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৪

শোয়েব মালিক-সানা জাভেদের পুরানো ভিডিও ভাইরাল

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করার খবর সম্প্রতি প্রকাশ্যে এনেছেন শোয়েব মালিক। একই সঙ্গে হয়েছে সানিয়া মির্জ়ার সঙ্গে তাঁর বিচ্ছেদ। নিজের তৃতীয় বিয়ের পর থেকেই সমালোচনার শিকার হচ্ছেন শোয়েব। এ বার একটি পুরনো ভিডিয়ো প্রকাশ্যে এল, যেখানে একটি টিভি অনুষ্ঠানে সানা এবং শোয়েবকে একে অপরের উদ্দেশে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করতে দেখা গিয়েছে।

 

২০১০ সালে ভারতীয় ব্যবসায়ী এবং বাল্যবন্ধু সোহরাব মির্জাকে ধোঁকা দিয়ে পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা।

 

গত শনিবার হঠাৎ করেই সবকিছু বদলে যায়। ভেঙে চুরমার হয়ে যায় সানিয়া-শোয়েব মালিকের দীর্ঘ ১৩ বছরের সংসার জীবন। তাদের পাঁচ বছর বয়সি ইজহান নামে একটি পুত্রসন্তান রয়েছে।

 

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে ছেড়ে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন শোয়েব মালিক। তারপরই জানা যায় সানিয়ার সঙ্গে আগেই ডিভোর্স হয়ে গেছে শোয়েব মালিকের।

 

নতুন বিয়ের পর শোয়েব মালিক-সানা জাভেদের ২০২১ সালের পুরোনো একটি ভিডিও প্রকাশ্যে আসে। একটি টিভি অনুষ্ঠানে সানা জাভেদ-শোয়েব মালিক একে অপরের উদ্দেশে প্রেমের ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন।

 

সেই ভিডিও প্রকাশ্যে আসার পর অনেকেই শোয়েব মালিকের সমালোচনা করেছেন। অনেকে বলেছেন, নিজের কাজের জন্য শোয়েব মালিকের লজ্জা হওয়া উচিত। নতুন এই ভিডিওর কারণে অস্বস্তিতে পড়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার।