লাল দলের জয়ে ওয়ালটন ডেভেলপমেন্ট কাপ নারী হকি শুরু

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২২

লাল দলের জয়ে ওয়ালটন ডেভেলপমেন্ট কাপ নারী হকি শুরু

 

অনলাইন ডেস্ক : চারটি দলের অংশগ্রহণে আজ সোমবার (১২ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ডেভেলপমেন্ট কাপ নারী হকি টুর্নামেন্ট-২০২২।’

 ওয়ালটন ডেভেলপমেন্ট কাপ নারী হকি শুরু

বিকেলে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি, এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডব্লিউসি, এফএডব্লিউসি, পিএসসি। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), ফেডারেশনের সহ-সভাপতি ও ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুর রশিদ শিকদার, সহ-সভাপতি সাজেদ এ এ আদেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

উদ্বোধনী দিনের খেলায় বাহফে লাল দল ২-০ গোলে বাহফে নীল দলকে হারিয়ে শুভসূচনা করে। বাহফে লাল দলের পক্ষে গোল নাদিরা ৫৪ মিনিটে পেনাল্টি কর্নার থেকে একটি ও ৫৬ মিনিটে কনা আক্তার একটি ফিল্ড গোল করেন।

 

আগামীকাল মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৪টায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বাহফে সবুজ দল মুখোমুখি হবে বাহফে হলুদ দলের।

 

বাছাইকৃত নারী খেলোয়াড়দের নিয়ে দল গঠন করে আটদিন ব্যাপী এই টুর্নামেন্ট ১৯ সেপ্টেম্বর ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে। লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। শীর্ষে থাকা দুটি দল ফাইনাল খেলবে।

 

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

 

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।