ক্রিকেটারদের জন্য পরোটা বানিয়ে প্রীতি বুঝেছিলেন ‘ছেলেরা কত খায়!’

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২৩

ক্রিকেটারদের জন্য পরোটা বানিয়ে প্রীতি বুঝেছিলেন ‘ছেলেরা কত খায়!’

স্পোর্টস ডেস্ক : পাঞ্জাব কিংসের ম্যাচে নিয়মিত মুখ প্রীতি জিনতা। বলিউডের এই অভিনেত্রীকে দেখা যায নিজের দলের সাফল্যে আনন্দিত হতে, হারের বেদনাও তার মধ্যে থাকে স্পষ্ট।

 

পাঞ্জাবের মালিকানায়ও আছেন প্রীতি। এবার দলটির ক্রিকেটারদের সঙ্গে তার একটি মজার স্মৃতি শুনিয়েছেন বলিউড সুন্দরী।
২০০৯ সালে একটি ম্যাচে জয়ের পর তিনি পাঞ্জাবের ক্রিকেটারদের জন্য প্রায় ১২০টি আলুর পরোটা তৈরি করেছিলেন। তার পর থেকে অবশ্য আলুর পরোটা বানানোই ছেড়ে দিয়েছেন প্রীতি। তখন দলের নাম ছিল কিংস ইলেভেন পাঞ্জাব। ২০০৯ সালে আইপিএল টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়েছিল দক্ষিণ আফ্রিকায়, স্মৃতিটি ওখানকারই।

 

এক ম্যাচের আগে প্রীতি জিনতা প্রতিশ্রুতি দিয়েছিলেন আগামী ম্যাচটি পাঞ্জাব জিততে পারলে খেলোয়াড়দের আলুর পরোটা তৈরি করে খাওয়াবেন। তারপরে অবশ্য দুঃখই সঙ্গী হয়েছিল প্রীতির।

 

তিনি সেই ঘটনার উল্লেখ করে বলেছেন, ‘প্রথমবার বুঝেছিলাম, ছেলেরা কত খায়! আমরা দক্ষিণ আফ্রিকায় ছিলাম, হোটেলে ভালো পরোটা দেয়নি। এজন্য আমি ওদের বলেছিলাম, আমি সবাইকে শেখাবো কীভাবে আলুর পরোটা তৈরি করতে হয়। ’

 

হাসতে হাসতেই পরের গল্পটি শোনান প্রীতি, ‘সেটা শুনে ছেলেরা জিজ্ঞেস করল, আমি কি তাদের জন্যও আলুর পরোটা বানাতে পারবো? আমি তাদের বলেছিলাম পরের ম্যাচে ওরা জিতলে আমি আলুর পরোটা তৈরি করবো। তারা ম্যাচ জেতে। তার পর আমি দলের জন্য ১২০টি আলুর পরোটা তৈরি করি। এরপর থেকে আমি নিজেই আলুর পরোটা তৈরি করা বন্ধ করে দিয়েছি। ’