স্বাধীনতা প্যারেডে থাকছেন যেসব বাংলাদেশি তারকা

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২৩

স্বাধীনতা প্যারেডে থাকছেন যেসব বাংলাদেশি তারকা

বিনোদন ডেস্ক : যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজন করা হয়েছে ‘স্বাধীনতা দিবস প্যারেড শো’। প্রবাসী বাংলাদেশিদের সংগঠন বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব বাংলাদেশের (বাফলা) উদ্যোগে অনুষ্ঠিত হবে দুই দিনব্যাপী এই অনুষ্ঠান।

 

আগামী ৬ এবং ৭ মে লস অ্যাঞ্জেলসের বাংলাদেশি অধ্যুষিত লিটল বাংলাদেশ এলাকায় বসবে এই আয়োজন।

 

ধারণা করা হচ্ছে হাজার হাজার প্রবাসী বাংলাদেশি সেদিন রঙ-বেরঙের পোশাক আর লাল-সবুজের পতাকা হাতে অনুষ্ঠানে অংশ নেবেন। এই আয়োজনে অংশ নিতে বাংলাদেশ থেকে উড়ে যাচ্ছেন একঝাঁক তারকাশিল্পী।

 

এদের মধ্যে রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, অভিনেতা মীর সাব্বির, গীতিকার জুলফিকার রাসেল, অভিনেতা মাজনুন মিজান, অভিনেত্রী নাদিয়া আহম্মেদ, কণ্ঠশিল্পী রেশমী মির্জা ও টিনা রাসেল, মাহফুজা মম, ডালিম, কুমার বড়ুয়াসহ অনেকেই। অনুষ্ঠান উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস।

 

প্যারেড শোতে বাংলাদেশের তারকাদের অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠান বাফলার প্রেসিডেন্ট লে. জিয়া শাওন ও কালচারাল সম্পাদক খান মোহাম্মদ আলী।

 

লে. জিয়া বলেন, বাফলার পক্ষে ২০০৭ সাল থেকে এই আয়োজন করে আসছি। প্রতি বছর বাংলাদেশ থেকে সেলেব্রিটি তারকারা এতে অংশ নেন। প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে তারাও লস অ্যাঞ্জেলসের রাস্তায় আনন্দে মাতেন। এবারও একঝাঁক তারকার উপস্থিতি থাকবে। বিশেষ অতিথি হিসেবে হাজির থাকবেন লস অ্যাঞ্জেলসের মেয়র কেরেন ব্যাস এবং লস অ্যাঞ্জেলস বাংলাদেশ কনসুলেটর জেনারেল সামিয়া আন্জুম।