বিশেষ দিনে স্বপ্নের নগরীতে মিমি

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২৩

বিশেষ দিনে স্বপ্নের নগরীতে মিমি

বিনোদন ডেস্ক : ৩৪ বছরে পা রেখেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। এবারের জন্মদিনে দীর্ঘ দিনের লালিত স্বপ্ন পূরণ করছেন। বয়স যতই হোক প্রত্যকের কাছে এই দিনটি বিশেষ। এ বিশেষ দিনটিকে স্বরণীয় রাখতে অনেকেই ছুটে যান বিশ্বের বিভিন্ন প্রান্তে। তেমনি সংসদ সদস্য মিমি চক্রবর্তীও তার বিশেষ দিনে পাড়ি জমিয়েছেন স্বপ্নের নগরী প্যারিসে।

 

সেখানে গিয়ে একটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। সেখানে দেখা গেছে, গোলাপি ট্রাউজ়ার্স, পশমের রঙিন কোট গায়ে মিমি চক্রবর্তী উপভোগ করছেন প্যারিসের সকাল। আইফেল টাওয়ারের উচ্চতাকে ফ্রেমে নিয়ে নিজেকে মেলে ধরার চেষ্টা করেছেন।

 

রাজনীতিতে আসায় নিজেকে অনেক পরিবর্তন এনেছেন এ নায়িকা। তিনি জানিয়েছেন, আগে যেমন কোনো বিষয় নিয়ে নিজের সম্পূর্ণ মতামত দিতে পারতাম, রাজনীতিতে আসার কারণে এখন অনেক কিছু ভেবে বলতে হয়।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিটি পোস্টে নিজেকে প্রস্ফুটিত করে তুলে ধরছেন এই অভিনেত্রী। কালো টিপ, গোলাপি ট্রাউজ়ার্সের সঙ্গে মানানসই গোলাপি রিং দুলিয়ে নিয়েছেন কানে। খোলা চুল উড়িয়ে অপরাজেয় মিমি জন্মদিনে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। সেখানে লিখলেন, বঁজুর (সুপ্রভাত)।