‘নারী ভক্তরা’ যুক্তরাষ্ট্রেও জায়েদ খানকে ঘিরে ধরছেন

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২৩

‘নারী ভক্তরা’ যুক্তরাষ্ট্রেও জায়েদ খানকে ঘিরে ধরছেন

বিনোদন ডেস্ক : বেশ কয়েকদিন ধরেই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে মার্কিন মুলুকে পাড়ি জমিয়েছিলেন তিনি। এরপর থেকে সেখানেই ভক্ত-অনুরাগীদের সঙ্গে বেশ ভালো সময় কাটছে তার।

 

যুক্তরাষ্ট্র প্রবাসীরা বাংলাদেশি এই নায়ককে পেয়ে রীতিমতো আনন্দে মেতে উঠেছেন। তাকে ঘিরে সবাই ছবি ও সেলফি তুলছেন। জায়েদ যেখানেই যাচ্ছেন, সেখানে গিয়ে পাচ্ছেন সবার উষ্ণ অভ্যর্থনা। সকলের এমন ভালোবাসা জায়েদ খান ভীষণ উপভোগ করছেন।

নারী ভক্তরা জায়েদ খান

মার্কিন মুলুক থেকে এই নায়ক জানালেন, আমেরিকার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছি। এখানে যেখানে যাচ্ছি মেয়েরা এসে জেঁকে ধরছে। প্রত্যেকেই আমার সঙ্গে ছবি তুলতে চায়। প্রথমে এককভাবে ছবি তোলে, এরপর সবাই মিলে।

 

জায়েদ খান সবসময়ই দাবি করেন, তার নারী ভক্তের সংখ্যা বেশি। যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছাড়ার আগে তিনি বলেছিলেন, নিউইয়র্কের ২৫ মেয়ে একসঙ্গে হয়ে তাকে ভিডিও কল দিয়েছেন।

নারী ভক্তরা জায়েদ খান

তার সেই কথার বাস্তব প্রমাণও যেনো মিলছে এই অভিনেতার ফেসবুক অ্যাকাউন্টে। গত কয়েকদিনে যুক্তরাষ্ট্রের বেশ কিছু স্থানে ও অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেখা গেছে জায়েদকে। যেখানে তার নারী ভক্তদের ব্যাপক উপস্থিতি চোখে পড়েছে।

 

অনেকেই মন্তব্য করছে, দেশের বাইরেও জায়েদ খানের নারী ভক্তের সংখ্যা বেশি। কেউ কেউ আবার লিখেছেন, ‘এবার বিশ্বাস হলো, জায়েদ খান সত্যিই বলেছেন।’

নারী ভক্তরা জায়েদ খান

যদিও এসব মন্তব্যর কোনো জবাব দেননি এই নায়ক। তিনি বরং, নিজের অবসর সময়টুকু আপাতত জমিয়ে উপভোগ করছেন। জানা গেছে, এই মাসের শেষের দিকে বাংলাদেশে ফিরবেন জায়েদ খান।