নুসরাত ফারিয়ার ‘আবার বিবাহ অভিযান’

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২২

নুসরাত ফারিয়ার ‘আবার বিবাহ অভিযান’

অনলাইন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রে বর্তমান প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ওপার বাংলায়ও রয়েছে তার পরিচিতি৷

 

টলিউডের ‘বিবাহ অভিযান-২’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে থাইল্যান্ডে যাওয়ার কথা ছিল; সেভাবেই প্রস্তুতি নিচ্ছিলেন এই নায়িকা। কিন্তু রাজনৈতিক কারণে সিনেমাটির শুটিং অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে বলে ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশ করেছিল। এসবই পুরানো খবর। নতুন খবর হলো এই নায়িকা ‘আবার বিবাহ অভিযান’ নামের নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন।

নুসরাত ফারিয়ার

নুসরাত ফারিয়া তার ফেসবুকে ‘আবার বিবাহ অভিযান’ নামের সিনেমার পোস্টার প্রকাশ করেছেন। সিনেমাটির প্রথম কিস্তি নির্মাণ করেছিলেন বিরশা দাশগুপ্ত। ‘আবার বিবাহ অভিযান’ নির্মাণের দায়িত্বে থাকছেন সৌমিক হালদার। এই সিনেমার মাধ্যমেই চিত্রগাহক থেকে নির্মাতা হতে যাচ্ছেন তিনি। এতে নুসরাত ফারিয়ার বিপরীতে থাকছেন অঙ্কুশ। বাকি অভিনয়শিল্পীরা সব একই থাকছেন।

 

জানা গেছে, নভেম্বরে শুরু হবে ‘আবার বিবাহ অভিযান’-এর দৃশ্যধারণের কাজ। সিনেমাটির বেশিরভাগ অংশের শুটিং হবে থাইল্যান্ডে। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিবাহ অভিযান’ সিনেমায় অভিনয় করেছিলেন নুসরাত ফারিয়া। সম্প্রতি ঢালিউডে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ‘অপারেশন সুন্দরবন’। এতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।