কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে তিনবার ফেল মিষ্টি জান্নাত‍‍‍‌‌

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, জুন ৮, ২০২৪

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে তিনবার ফেল মিষ্টি জান্নাত‍‍‍‌‌

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমায় অভিনয় করে ঢালিউডে পা রাখেন তিনি। নায়িকা পরিচয়ের বাইরে মিষ্টির রয়েছে আরেকটি বড় পরিচয়। তিনি রাজধানীর সাফেনা মেডিকেল অ্যান্ড ডেন্টাল কলেজে পড়াশোনা করে ডাক্তার হয়েছেন। বিভিন্ন ইস্যুতে একাধিকবার আলোচনায় এসেছে তার নাম।

 

তমা মির্জা ও শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে দ্বন্দ্বের জেরে আলোচনায় আসেন নতুনভাবে। এর আগে বেশি আলোচনায় আসেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের তৃতীয় বউ হওয়ার গুঞ্জন নিয়ে। সম্প্রতি ঘটে যাওয়া সব বিষয় নিয়ে যুগান্তরের সঙ্গে কথা বলেছেন তিনি।

 

সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার, বিয়ে ও শাকিব খানকে নিয়ে তিনি কথা বলেছেন। আলাপ-আলোচনার একপর্যায়ে মেডিকেলের শিক্ষকদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন এ নায়িকা। খারাপ প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে তিনবার ফেল করতে হয়েছে।

 

মিষ্টি জান্নাত বলেন, প্রযোজকরা সুন্দরী নায়িকাদের বিভিন্ন প্রস্তাব দেন। প্রেমও শুরু করেন। আমি প্রস্তাবে রাজি হইনি, প্রেমও করিনি; ওই সব সিনেমায় কাজও বাতিল করে দিয়েছি। এগুলো যে শুধু মিডিয়াতে হয় এমন না, এগুলো অন্য সেক্টরেও হয়। যদি মেডিকেল সেক্টরের কথা বলি— আমি যখন প্রথম বর্ষে পড়ি, তখন এক শিক্ষক রুমে জোরপূর্বক ডেকে নিয়ে প্রভা আপুর একটি ভাইরাল ভিডিও আমাকে দেখিয়েছিল এবং খারাপ প্রস্তাবও দিয়েছিল। আমি রাজি হইনি। ফলে আমাকে তিনবার ফেল করানো হয়েছে। এ ঘটনায় প্রিন্সিপালের কাছে নালিশও করেছিলাম। কোনো প্রতিকার পাইনি। শুধু তাই নয়, অন্য শিক্ষকরাও ডিস্টার্ব করেছে। আমার পোশাক নিয়ে কটু কথা বলত। এক শিক্ষক আমার ওয়াশরুমেও ঢুকে পড়েছিল। এ ঘটনায় ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থাও নিয়েছিল কর্তৃপক্ষ।