সিনেপ্লেক্স নির্মাণ করছেন ডিপজল

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, জুন ৬, ২০২৪

সিনেপ্লেক্স নির্মাণ করছেন ডিপজল

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

 

সম্প্রতি ঘোষণা দিয়েছিলেন বেশকিছু সিনেপ্লেক্স নির্মাণের। তারই অংশ হিসেবে সিনেমা পাগল এই তারকা তার দুটি পুরনো হল এশিয়া ও পর্বত ভেঙে সিনেপ্লেক্স তৈরি করছেন। সিনেপ্লেক্সগুলোতে যাতে সব শ্রেণির দর্শক সিনেমা দেখতে পারে, এ লক্ষ্য নিয়ে নির্মাণ করছেন বলে জানিয়েছেন ডিপজল।
এরই মধ্যে পর্বত ভেঙে নতুন ভবন নির্মাণাধীন। ভবনটিতে তিনটি স্ক্রিন নিয়ে সিনেপ্লেক্স নির্মাণ করা হবে বলে জানিয়েছেন ডিপজল।

 

তিনি বলেন, আসন্ন ঈদের পর দ্রুত গতিতে কাজ এগিয়ে যাবে। যত দ্রুত সম্ভব সিনেপ্লেক্সের কাজ শেষ করব। এরপর এশিয়ার কাজ শুরু হবে। এখন ভালো ভালো সিনেমা নির্মিত হচ্ছে। সামনে আরও ভালো সিনেমা হবে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে সিনেমা দেখার আধুনিক চিন্তা থেকেই সিনেপ্লেক্স তৈরি করছি। শিল্পী সমিতিতে এসেছি শিল্পী ও চলচ্চিত্রের উন্নয়নে কাজ করার জন্য। এখান থেকে আমার কিছু নেওয়ার নেই। আমি দিতে এসেছি।

 

ডিপজল আরও বলেন, একটা জিনিসই শিখেছি, আর তা হচ্ছে ফিল্ম। এটা নিয়েই দর্শকের পাশে থাকতে চাই।

 

দর্শকদের উদ্দেশ্যে এই অভিনেতা বলেন, আপনাদের ভালোবাসা থাকলে আমাদের সিনেমা বানানোর আগ্রহ বাড়বে। এখন ভালো সিনেমা হচ্ছে। আপনারা সিনেমা দেখেন। আপনারা সিনেমা দেখলে আমাদের উৎসাহ বাড়বে। আরও বেশি সিনেমা নির্মাণ করতে পারব। আপনারা আমাদের পাশে থাকেন, আমরাও ভালো ভালো সিনেমা আপনাদের উপহার দেব।

 

বর্তমানে ডিপজলের বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়ে ঘোষণা দিয়েছিলেন বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমা নির্মাণের। বর্তমানে সেগুলোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন এই অভিনেতা।