প্রটোকল অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রীকে মউশিক শিক্ষক পরিষদের স্মারকলিপি

প্রকাশিত: ৮:০২ পূর্বাহ্ণ, আগস্ট ২, ২০২৩

প্রটোকল অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রীকে মউশিক শিক্ষক পরিষদের স্মারকলিপি

নিউজ ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়ায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে মউশিক শিক্ষক কল্যান পরিষদ মৌলভীবাজার জেলা কমিটির পক্ষ থেকে (৩০ জুলাই) রবিবার এক স্মারকলিপি প্রদান করা হয়।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু তিনদিনের সরকারি সফরে নিজ এলাকায় আসলে, পরিষদের পক্ষ থেকে এ স্মারকলিপির প্রদান করা হয়।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিষ্ঠিত ও ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত, মসজিদ ভিত্তিক শিশু গণ শিক্ষা কার্যক্রম প্রকল্পের শিক্ষক, শিক্ষিকা, কেয়ারটেকার সহ সকল জনবল রাজস্ব খাতে স্থানান্তরের দাবীতে

 

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো: আবু জাফর রাজু সাহেবের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে মউশিক শিক্ষক কল্যান পরিষদ মৌলভীবাজার জেলা কমিটির পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি জনাব মাওঃ ফয়জুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মাওঃ আমিনুল ইসলাম চৌধুরী, কুলাউড়া উপজেলার কমিটির সভাপতি হাফিজ শামছুল ইসলাম, সাধারণ সম্পাদক জনাব হাফিজ জুনাব আলী, সাংগঠনিক সম্পাদক মাওঃ সাহাবুদ্দিন শামীম সহ কুলাউড়া উপজেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।