শারীরিক সুস্থ্যতার জন্য সচেতনতা বাড়াতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২২

শারীরিক সুস্থ্যতার জন্য সচেতনতা বাড়াতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বলেছেন, শারীরিক সুস্থতার জন্য সচেতনতা বাড়াতে হবে। নিয়মিত হাঁটা চলা চালু রাখলে ডায়াবেটিসসহ অন্যান্য রোগ থেকে নিজেকে সুস্থ রাখা সম্ভব। নিয়মিত শরীর চর্চা করে নিজের শরীর সুস্থ রাখার লক্ষ্যে আমাদের সচেতন হতে হবে।

 

শনিবার (১৭ ডিসেম্বর) রাতে নগরীর মেন্দিবাগস্থ একটি অভিজাত হোটেলে প্রাতঃভ্রমণ ক্লাব, শাহজালাল উপশহর, সিলেটের বার্ষিক ম্যাগাজিন “প্রভাতভেরী’র” মোড়ক উন্মোচন ও ফ্যামেলি গেটটুগেদার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

তিনি প্রাতঃভ্রমণ ক্লাবের চলমান সামাজিক সকল কর্মকান্ডের ভুয়শী প্রশংসা করে বলেন, সমাজের হত দরিদ্র মানুষের জন্য আপনাদের উন্নয়নমূলক কার্যক্রম মাইলফলক হয়ে থাকবে। আগামীতে এ ধারা অব্যাহত রাখার আহবান জানিয়ে তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। তিনি প্রাতঃভ্রমণ ক্লাবের সকল সদস্যের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন এবং সমাজের কল্যাণে তাদের অবদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করবে।

 

প্রাতঃভ্রমণ ক্লাবের সভাপতি ও নর্থ ইষ্ট মেডিকেল কলেজের অধ্যাপক (অব.) ডা. আব্দুল ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড একটি অভিজাত ওয়ার্ড। এই ওয়ার্ডের উন্নয়নে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। তিনি ওয়ার্ডের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

 

মোড়ক উন্মোচন ও ফ্যামেলি গেটটুগেদার অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন প্রাতঃভ্রমণ ক্লাবের সাবেক সভাপতি ও সিলেট সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক (অব.) আব্দুস সোবহান, সাবেক সভাপতি ও অবসরপ্রাপ্ত পুলিশ সুপার কাওছার আহমদ হায়দরী, বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম, প্রাতঃভ্রমণ ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রকৌশলী মাহমুদুর রশীদ মসরুর।

 

ক্লাবের জীবন সদস্য ও শাবিপ্রবি’র ডেপুটি রেজিষ্টার আহমদ মাহবুব ফেরদৌস এর সঞ্চালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন জালালপুর আলীয়া মাদ্রাসার প্রাক্তন ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুল মুকিত লস্কর। স্বাগত বক্তব্য রাখেন প্রাতঃভ্রমণ ক্লাবের সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন।

 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের সভাপতি মো. শফিকুল হক, ইমাম প্রশিক্ষণ একাডেমী, সিলেটের উপ-পরিচালক মাওলানা শাহ মো. নজরুল ইসলাম, প্রাতঃভ্রমণ ক্লাবের সাংগঠনিক সম্পাদক হাজী এনাম উদ্দিন, প্রভাতভেরী সম্পাদনা পরিষদের আহবায়ক অধ্যাপক কবি বাছিত ইবনে হাবিব প্রমুখ।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ গ্যাস এর ব্যবস্থাপনা পরিচালক শোয়েব আহমদ মতিন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. মিসবাহ উদ্দিন, ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক সাঈফ আহমদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা আহমদ কবির হায়দরী, শাহজালাল উপশহর এ ব্লক মসজিদ কমিটির সভাপতি সহিবুর রহমান, ডি ব্লক মসজিদ কমিটির সভাপতি আসাদুর রাজা চৌধুরী, জি ব্লক মসজিদ কমিটির সেক্রেটারী আব্দুস সালাম, সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী চৌধুরী আতাউর রহমান আজাদ, নলেজ হারবাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কবি নাজমুল আনসারী, বিশিষ্ট সমাজসেবী নোমান আহমদ হায়দরী সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন ও বিশেষ অতিথি সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীকে প্রাতঃভ্রমণ ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ক্লাবের সভাপতি ডা. আব্দুল ওয়াহিদ ও সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন। পরে অতিথিবৃন্দ প্রাতঃভ্রমণ ক্লাব কর্তৃক প্রকাশিত বার্ষিক ম্যাগাজিন “প্রভাতভেরী’র” মোড়ক উন্মোচন করেন।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন