সমাবেশ করেন, বিশৃঙ্খলা হলে পুলিশ কিন্তু বসে থাকবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২২

সমাবেশ করেন, বিশৃঙ্খলা হলে পুলিশ কিন্তু বসে থাকবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শুনেছি বিএনপি ঐক্যজোট বড় বড় সভা করবে। ঢাকায় নাকি তারা ৩০ লক্ষ লোক নিয়ে যাবেন, সেখানেই বসে থাকবেন এবং সেখানেই নাকি তারা সরকার গঠন করবেন। বসে থাকুন, কোনো অসুবিধা নেই। কিন্তু যদি কোনো জানমালের ক্ষতি করেন, বিশৃঙ্খলা করেন তাহলে যারা আইনশৃঙ্খলা বাহিনী আছেন যারা নিরাপত্তার দায়িত্বে আছেন তারা কিন্তু বসে থাকবে না। তাদের দায়িত্ব জনগণের নিরাপত্তা দেওয়া। তারা সেই কাজটি করবেন।

 

মাদারীপুর আচমত আলী খান ফাউন্ডেশন আয়োজিত ঠোঁটকাটা, তালুকাটা রোগীদের বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর জনগণের ওপর তার আস্থা আছে। জনগণের ম্যান্ডেট নিয়ে তিনি ক্ষমতায় এসেছেন। কোনো ষড়যন্ত্রে আওয়ামী লীগ বিশ্বাস করে না। কিংবা কিংবা বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসে নাই আওয়ামী লীগ।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প একমাত্র শেখ হাসিনাই। এখানে আর কোনো বিকল্প নাই। সারা বাংলাদেশ আবারো নির্বাচনের জন্য তৈরি হচ্ছে। আবার নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে ক্ষমতায় এনে আমাদের যে স্বপ্ন উন্নত বাংলাদেশ সেইখানে আমরা চলে যাব। সারা দেশের মানুষ এটা বিশ্বাস করে যে, তারা আর সেই অন্ধকারে ফিরে যেতে চায় না। তারা চায় উন্নত বাংলাদেশ।

 

আচমত আলী খান ফাউন্ডেশনের সভাপতি বেগম রোকেয়া শাজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, তানভীর হাসান ছোট মনির এমপি, বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক ওসমান আলী প্রমুখ।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪