টস হারল বাংলাদেশ, দলে তিন পরিবর্তন

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২২

টস হারল বাংলাদেশ, দলে তিন পরিবর্তন

অনলাইন ডেস্ক : এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে হোঁচট খাওয়ার পর শ্রীলঙ্কার বিপক্ষে তিন পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। লঙ্কানদের বিপক্ষে ম্যাচে বাংলাদেশ দল থেকে বাদ পড়েছেন এনামুল হক, নাঈম শেখ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

 

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ একাদশ নিয়ে তুমুল সমালোচনা হয়েছিল। বিশেষ করে দুই ওপেনার এবং পেসার তাসকিন আহমেদকে নিয়ে। বিজয়, নাঈম ও সাইফউদ্দিনের জায়গায় দলে ঢুকেছেন সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ ও এবাদত হোসেন। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে মাত্র ৫ রান করেছিলেন এনামুল। শুধু এই ম্যাচেই না, এ বছর খেলা ৭ টি-টোয়েন্টির কোনো ইনিংসেই তিরিশের ঘর পার হতে পারেননি তিনি। সবশেষ ৭ ম্যাচে তার সর্বোচ্চ রানের ইনিংসটি ২৬।

 

এদিকে, শ্রীলঙ্কার দলেও আছে এক পরিবর্তন। বাদ পড়েছেন মাথিশা পাথিরানা। তার জায়গায় অভিষেক হচ্ছে আসিথা ফার্নান্দোর।

 

বাংলাদেশ একাদশ : সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও এবাদত হোসেন।

 

শ্রীলঙ্কা একাদশ: দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, কুশাল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, মহেশ থিকশানা, আসিথা ফার্নান্দো ও দিলশান মদুশাঙ্কা।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন