সিলেট-সুলতানপুর সড়কে চার ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, মে ২৫, ২০২৪

সিলেট-সুলতানপুর সড়কে চার ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক

দক্ষিণ সুরমা প্রতিনিধি : সিলেটের দক্ষিণ সুরমায় অটোরিকশা চাপায় ৮ বছরের এক শিশুর মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসীর কর্তৃক নম্বরবিহীন সিএনজি চালিত আটকের চার ঘন্টা পর সিলেট-সুলতানপুর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। শনিবার বেলা দেড়টার দিকে দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন ও মোগলাবাজার থানার হস্তক্ষেপে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

 

এর আগে, শনিবার (২৫ মে) সকাল দশটা থেকে সিলেট-সুলতানপুর সড়কের তেলিপাড়া এলাকায় মানববন্ধনের পাশাপাশি নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিকশা আটক করেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

 

সিলাম ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য আমিনুল ইসলাম মাছুমের সভাপতিত্বে ও বাবুল আহমদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ ওলিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নেছার আলী, উপজেলা সিএনজি অটোরিকশা মালিক সমিতির সভাপতি শাহ মো. দেলোয়ার, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী, সাবেক ইউপি সদস্য আলী ইমাম, ফখরুল মিয়া, মইন উদ্দিন আহমদ প্রমুখ।

 

জানা যায়, শুক্রবার (২৪ মে) সকাল সাড়ে নয়টায় উপজেলার সিলেট-সুলতানপুর সড়কের তেলিপাড়া এলাকায় স্থানীয় রিপন মিয়ার শিশুকন্যা রাফিয়া জান্নাত মাইশা তার দাদার সাথে বাড়ির সামনের রাস্তায় হাটতে বেরোয়। এসময় হঠাৎ করে সিলেট-সুলতানপুর সড়কে সিলেটগামী একটি নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিকশা দ্রুত গতিতে এসে মুল সড়কের পাশে বাড়ির রাস্তায় এসে শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু ঘটে। সাথে সাথে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

পরে ঘটনার প্রতিবাদে এলাকাবাসী দুই ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। পরে মোগলাবাজার থানা পুলিশ ও সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন এলাকাবাসী।

 

ওইদিন বাদ আসর শিশুটির লাশের জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। জানাযা শেষে শনিবার সকালে মানববন্ধনের ডাক দেন এলাকাবাসী।

 

এরই প্রেক্ষিতে আজ শনিবার সকাল দশটা সিলেট-সুলতানপুর সড়কের তেলিপাড়া এলাকায় মানবন্ধনের পাশাপাশি নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিকশা আটক করেন বিক্ষুব্ধ এলাকাবাসী। এসময় সড়কের দু’পাশে হাজারখানেক নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিকশা আটক করা হয়।

 

খবর পেয়ে দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি রায় ও মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন ঘটনাস্থলে আসেন।

 

এসময় তাঁরা বিক্ষুব্ধ এলাকাবাসীর সাথে কথা বলে আসামী গ্রেফতার ও নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিকশা সড়কে যাতে আর না চলে সে বিষয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। পরে প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে বেলা দেড়টার দিকে গাড়িগুলো ছেড়ে দেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন