নাসিম শাহের সেই মন্তব্যের জবাবে যা বললেন অভিনেত্রী উর্বশী

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২২

নাসিম শাহের সেই মন্তব্যের জবাবে যা বললেন অভিনেত্রী উর্বশী

নিউজ ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতে চলমান এশিয়া কাপে বিষয়ে আলোচনায় এসেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। পাকিস্তান দলের পেসার নাসিম শাহকে নিয়ে রোমান্টিকতায় পূর্ণ একটি পোস্টের পর থেকেই চলছে এ আলোচনা।

সম্প্রতি নিজের একটি ভিডিও কোলাজ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন উর্বশী।  ভিডিওর প্রেক্ষাপটে বাজছে আতিফ আসলামের গাওয়া ‘মুসাফির’ গান।  ভিডিওটি দেখলে মনে হবে যেন মাঠ থেকে গ্যালারিতে বসে থাকা উর্বশির দিকে তাকিয়েই মুচকি হাসছেন পেসার নাসিম শাহ।

ওই ভিডিওর পর পরই ভারত ও পাকিস্তানের ক্রিকেট ও সিনেপ্রেমীরা উর্বশী ও নাসিমের মধ্যে সম্পর্কের সূত্র খুঁজে বেড়াচ্ছেন। তারা কি চুপিচুপি একে অপরের প্রেমে মগ্ন – সে প্রশ্ন ছিল অনেকের।

তবে এরই মধ্যে সেই সূত্রকে ভেঙে খান খান করে দেন নাসিম শাহ। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে উল্টো তিনিই জিজ্ঞেস করে বসেন— ‘উর্বশী রাউতেলা কে? আমি তাকে চিনি না।’

নাসিমের এমন জবাবে উর্বশীকে নিয়ে ট্রল শুরু হয়।  কারণ, যাকে জড়িয়ে এত আলোচনা, যে বলিউড নায়িকা তার ভিডিও শেয়ার করেছেন, সেই উর্বশী রাউতেলাকে চেনেনই না নাসিম শাহ।

আর ট্রল থামাতে ইনস্টাগ্রাম স্টোরিতে গোটা বিষয়টি স্পষ্ট করলেন ‘সানাম রে’ অভিনেত্রী।

সরাসরি নাসিম শাহের কথা না উল্লেখ করে এ বলিউড অভিনেত্রী জানালেন, ইনস্টাগ্রাম থেকে ভাইরাল সেই ভিডিও তার অনুমতি না নিয়েই আপলোড করা হয়েছিল।

উর্বশী লেখেন, ‘কিছুদিন আগে আমার টিম কিছু ফ্যানেদের তৈরি এডিট করা ভিডিও আমার অনুমতি ছাড়াই শেয়ার করেছিল। আমি সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করছি সেগুলো নিয়ে কোনো সংবাদ পরিবেশন যেন না করা হয়। আপনাদের সকলকে ধন্যবাদ এবং অনেক ভালোবাসা’।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস