বিশ্বনাথে বাস ও দুটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত ৫

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২২

বিশ্বনাথে বাস ও দুটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত ৫

নিউজ ডেস্ক : সিলেটের বিশ্বনাথে বাস ও দুটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে পৌর এলাকার আল-মদিনা বিদ্যানিকেতনের (চৌধুরীগাঁও) দশম শ্রেণীর ছাত্র ও মোটর সাইকেল আরোহী শাহেদুজ্জামান (১৮) নিহত হয়েছে।

 

বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে বিশ্বনাথ-রশিদপুর সড়কের পৌর শহরস্থ দূর্গাপুর (কারিকোনা) এলাকার ইভা ফার্ণিচারের সামনে সংগঠিত দূর্ঘটনায় নিহত শাহেদুজ্জামানের সঙ্গিসহ দুটি মোটর সাইকেলের আরোহী ৫ জন গুরুত্বর আহত হয়েছেন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সড়ক দূর্ঘটনায় নিহত শাহেদুজ্জামান পৌর এলাকার ইলামেরগাঁও (উত্তর মিরেরচর) গ্রামের আবদুল মালিকের পুত্র। আহতরা হলেন- বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া গ্রামের এলাই মিয়ার পুত্র জহির (১৯), ময়না মিয়ার পুত্র নয়ন মিয়া (১৮), পূর্ব চান্দশিরকাপন গ্রামের ছুরাব আলীর পুত্র আল-আমিন (২০), উত্তর মিরেরচর গ্রামের আবদুর রশীদের পুত্র কাউছার (১৫) ও একই গ্রামের ফাহাদ মিয়া (১৭) গুরুতর আহত হন।

 

বিশ্বনাথ থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে সিলেট থেকে ছেড়ে আসা বিশ্বনাথ অভিমুখি একটি যাত্রীবাহী বাসের (নাম্বার : সিলেট-জ ১১-০৬০২) সাথে পৌর শহরের দূর্গাপুর (কারিকোনা) এলাকার ইভা ফার্ণিচারের সামনে রশীদপুরগামী দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই মোটর সাইকেলে থাকা ৬ জন গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহেদুজ্জামানকে মৃত ঘোষণা করেন। বাকী আহতদের মধ্যে আরোও ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে।

 

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘বাস ও দুটি মোটর সাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা দেওয়া হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪