সুনামগঞ্জের শান্তিগঞ্জে সড়ক দুর্ঘ টনায় স্কুলছাত্রীসহ নি হ ত দুই

প্রকাশিত: ৬:০০ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২৩

সুনামগঞ্জের শান্তিগঞ্জে সড়ক দুর্ঘ টনায় স্কুলছাত্রীসহ নি হ ত দুই

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের শান্তিগঞ্জে সিএসজিচালিত অটোরিকশাকে যাত্রীবাহী বাসের চাপা দেয়ার ঘটনায় স্কুলছাত্রীসহ দু’জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও চার জন।

 

সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএসজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রীসহ দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও চারজন।

 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া বাজার সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

 

নিহতরা হলেন, পাথারিয়া সুরমা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ও দিরাই উপজেলার শরিফপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে তাওসিয়া বেগম (১৩) ও শান্তিগঞ্জ উপজেলার পাগলা হোসেনপুর গ্রামের ইমরান হোসেন(২০)।

 

তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। হতাতহরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী। আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পাথারিয়া বাজার সংলগ্ন এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দিরাইগামী যাত্রীবাহী সাকিন বাসের সঙ্গে সুনামগঞ্জমুখী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় ২ জন নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছি৷ সবার সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে৷

 

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক স্কুলছাত্রীসহ ২ জন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।