নাফিস ইকবালকে দায়িত্ব থেকে সরিয়ে দিলো বিসিবি

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২৩

নাফিস ইকবালকে দায়িত্ব থেকে সরিয়ে দিলো বিসিবি

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ইনিংসের মাঝামাঝি সময়ের কথা। শেরে বাংলায় তখন তামিম ইকবালকে নিয়ে রাজ্যের কথাবার্তা-তামিম আছেন, তামিম নেই।

 

এরই মধ্যে হঠাৎ গুঞ্জন, তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল আর টিম বাংলাদেশের লজিস্টিক ম্যানেজার থাকছেন না। কেন, কী হয়েছে? মিডিয়ায় প্রাণচাঞ্চল্য।

 

প্রেস বক্সে আগে থেকেই কানাঘুষা তামিমের বিশ্বকাপ দলে থাকা না থাকা নিয়ে। এর মধ্যে খবর, নাফিস ইকবাল নিজ থেকেই টিম ম্যানেজমেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন।

 

বলা হলো, ছোট ভাই তামিম ইকবালকে বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়ার পায়তারা চলছে, তা শুনে নাকি ক্ষোভ ও হতাশায় লজিস্টিক ম্যানেজারের পদ ছেড়েছেন নাফিস ইকবাল এবং খেলার মাঝপথে স্টেডিয়াম ছেড়ে চলে গেছেন।

 

কিন্তু বাস্তব ঘটনা ভিন্ন। অভিযোগ আছে, পদত্যাগ নয়, বাংলাদেশ আর নিউজিল্যান্ড ম্যাচ চলাকালীন নাফিস ইকবালকে ড্রেসিংরুম ছাড়ার কথা বলা হয়। আর তাই জাতীয় দলের এ সাবেক ওপেনার মাঠ ত্যাগ করেন।

 

তাকে সত্যিই ড্রেসিংরুম ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে কিনা, নাফিস ইকবাল সে সম্পর্কে কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে তিনি জাগো নিউজেকে মুঠোফোনে জানিয়েছেন, ‘আমি পদত্যাগ করেছি এ খবর সত্য নয়।’

 

তার মানে তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবালকে দায়িত্বচ্যুত করেছে বিসিবি। তবে কেন কী কারণে তাকে সরিয়ে দেওয়া হলো, তা নিয়ে বিসিবি থেকে তাৎক্ষণিকভাবে কোনো ব্যাখ্যা দেওয়া হয়নি।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন