কুলাউড়ার সদর ইউনিয়নে সাদরুলের বিশেষ সমীক্ষা ( জরিপ) সম্পন্ন

প্রকাশিত: ১১:১৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৩

কুলাউড়ার সদর ইউনিয়নে সাদরুলের বিশেষ সমীক্ষা ( জরিপ) সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : গত ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ৪০ হাজার জন জনসংখ্যা অধ্যুষিত কুলাউড়া সদর ইউনিয়নে ৯ টি ওয়ার্ডের প্রায় প্রতিটি ঘরে ঘরে পরিচিতি প্রচারণা, দোয়া প্রার্থনা ও বিশেষ সমীক্ষার কাজে নিয়োজিত ইউনিয়নবাসীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান ।

সাদরুল

গত ১৩-১৭ সেপ্টেম্বর পাচ দিন কুলাউড়া সদর ইউনিয়নব্যাপী এই বিশাল ক্যাম্পেইনে ইউনিয়নের আসনপুর, বড়কাপন,বাগাজুরা,কুলাউড়া গ্রাম,দেখিয়ারপুর,হরিপুর,দাসেরমহল,শ্রী পুর, সৈয়দপুর,মিনার মহল,নাজিরের চক,শংকর পুর, করের গ্রাম, পূর্ব করের গ্রাম, গাজীপুর চা বাগান, রেহানা চা বাগান,ঝিমাই চা বাগান, গুজাছড়া,বালাইমা পুনজি,বনগাও, পুরন্দ পুর, পশ্চিম প্রতাবী,পূর্ব প্রতাবী, বালিচিরি,লক্ষীপুরসহ সকল গ্রামের প্রায় প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সেচ্চাসেবীরা লিফ্লেট বিতরণ ও তথ্য সংগ্রহ করেন।

 সাদরুল

এই সমীক্ষায় অংশ নিয়েছেন, সরকারী বেসরকারী চাকুরিজীবী, ব্যবসায়ী, কৃষক, গৃহিনী, শ্রমজীবী, রাজনৈতিক কর্মী, চাবাগানবাসী,মুসল্লী, সংখ্যালঘু, মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থী, স্কুল কলেজ শিক্ষক ও শিক্ষার্থী, বেকার, নতুন ভোটার,প্রবাসী পরিবার প্রমুখ। এর মাধ্যমে এলাকার চাহিদা, প্রাপ্তি, সুবিধা, অসুবিধা এবং পছন্দের প্রার্থী নিয়ে তথ্য উপাত্থ সংগ্রহ করা হয়েছে।

সাদরুল

উল্লেখ্য গত ৩ আগস্ট থেকে কুলাউড়া উপজেলার সকল ইউনিয়নে বিশেষ সমীক্ষা (জরিপ) পরিচালনা করা হচ্ছে। ইতিমধ্যে গত ৩-৬ আগস্ট জয়চন্ডী, ৯-১১ আগস্ট ভুকশিমইল, ৭-৮ আগস্ট কাদিপুর, ১২-১৮ আগস্ট বরমচাল ও ভাটেরা, ১৯-২২ আগস্ট কর্মধা, ২৩-২৮ আগস্ট ব্রাহ্মণবাজার এবং ২৬-৩০ আগস্ট হাজিপুর, ৩০ আগস্ট- ২ সেপ্টেম্বর রাউৎগাও, ৭-১২ সেপ্টেম্বর টিলাগাও ইউনিয়ন সমূহে, ৮-১৩ সেপ্টেম্বর কুলাউড়া পৌরসভায় এই বিশেষ সমীক্ষা জরিপ সম্পন্ন হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন