হবিগঞ্জে জেলা ছাত্রলীগ সভাপতি’র আপত্তিকর ভিডিও ভাইরাল!

প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৩

হবিগঞ্জে জেলা ছাত্রলীগ সভাপতি’র আপত্তিকর ভিডিও ভাইরাল!

নিউজ ডেস্ক : হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী’র আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। এতে জেলাজুড়ে শুরু হয়েছে তোলপাড়। বিষয়টি নিয়ে সর্বত্র বইছে সমালোচনার ঝড়। এছাড়া সচেতন ছাত্র সমাজে দেখা দিয়েছে ক্ষোভ।

 

গত শুক্রবার জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী’র ৩ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়। মূহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ম্যাসেঞ্জার ও ওয়াটসঅ্যাপে ভিডিওটি একে অপরের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

 

ভিডিওটিতে দেখা যায়, জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী অজ্ঞাত এক যুবতীর সাথে ভিডিও কলে কথা বলছেন এবং তাকে উড়ো কিস করছেন। এতে ওই যুবতী নেচে নেচে উলঙ্গ হয়ে গোসল করছে। আর ওই যুবতীকে উলঙ্গ অবস্থা দেখে আরিফ বাপ্পী নিজেও নগ্নতায় জড়িয়ে পড়েন।

 

ভিডিওটি ভাইরাল হলে জেলাজুড়ে সৃষ্টি হয় সমালোচনা। পাশাপাশি ছাত্রলীগ পরিবারে দেখা দিয়েছে ক্ষোভ। যদিও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিনসহ কয়েকজন নেতা ভিডিও এডিট বলে দাবী করছেন। রাজনীতির প্রতিহিংসায় তার সম্মানকে ক্ষুন্ন করছেন বলে তারা ফেসবুকে লিখেন।

 

এদিকে, গত শুক্রবার রাতে মোশারফ হোসেন আরিফ বাপ্পী তার ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিওটি এডিটিং বলে উল্লেখ করে একটি স্ট্যাটার্স দিয়েছেন। এতে তিনি বলেন, ‘গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরুদ্ধে বিভিন্ন চক্রান্তকারীরা আমার উপর ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে। ইতিমধ্যে আমি পরিলক্ষিত করেছি যে, হবিগঞ্জ জেলা ছাত্রলীগকে বিতর্কিত করতে এডিটিং এর মাধ্যমে ছবি ও ভিডিও দিয়ে আমার মানহানির চেষ্টা করতেছে। এই ব্যাপারে সকল ছাত্রলীগের নেতৃবৃন্দদের সতর্ক থাকার আহব্বান জানাচ্ছি। গুজবে কান দিবেন না। সাইবার ক্রাইম থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি’।

 

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ছাত্রলীগ নেতা জানান, দায়িত্বশীল একজন ছাত্র নেতার এমন অসামাজিক কার্যকলাপ কাম্য নয়। তার আপত্তিকর এই ভিডিওটি ভাইরাল হলে ছাত্রলীগ পরিবারের মধ্যে দেখা দিয়েছে ক্ষোভ ও সমালোচনা। তার এমন কান্ডজ্ঞানহীনতায় জেলা ছাত্রলীগের মানহানী হয়েছে।

 

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী বলেন, ‘সকলেই জানে আমি এমন ধরনের মানুষ না। আমার দ্বারা এমন অসামাজিক কার্যকলাপ কাম্য নয়, ভিডিওটি সুপার এডিট করা। আমার মানহানী ও সুসংগঠিত জেলা ছাত্রলীগকে বিতর্কিত করতে একটি চক্র এডিটের মাধ্যমে ভিডিওটি তৈরী করে একে অপরের মাধ্যমে ছড়িয়ে দিচ্ছে।