ক্যারম ক্লাব ইউকে আয়োজিত ষষ্ঠ ডাবল ক্যারাম গোল্ড কাপ’র উদ্বোধন

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩

ক্যারম ক্লাব ইউকে আয়োজিত ষষ্ঠ ডাবল ক্যারাম গোল্ড কাপ’র উদ্বোধন

নিউজ ডেস্ক :: সাউন্ডটেক ক্যারম ক্লাব ইউকে আয়োজিত ষষ্ঠ ডাবল ক্যারাম গোল্ড কাপ ২০২৩ এর শুভ উদ্বোধন ও গ্রুপ স্টেজের ড্র অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১আগস্ট) সন্ধ্যা ১০টায় ক্লাবের নিজস্ব ভবণে সাউন্ডেক ক্যারম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রহমান খান সুজার পরিচালনায় ও মোঃ সোনাহর আলী রিংকুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন ব্যুরো অফ টাওয়ার হ্যামলেট’স কাউন্সিলের স্পীকার কাউন্সিলর জাহেদ বক্ত চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন লন্ডন এডুকেশন ট্রাস্ট ইউকে চেয়ারম্যান সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সেক্রেটারী ও ক্যারম ব্যাক্তিত্ব মোহাম্মদ দেলোয়ার হোসেন,পপুলার ক্যারম একাডেমির প্রতিষ্ঠাতা মুহিবুর রহমান চৌধুরী লিজু, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী, সাঈদ মুনাফ, বিশিষ্ট কেরাম খেলোয়াড় আবদুল হান্নান, বারবার চ্যাম্পিয়ন খেলোয়াড় মাজহারুল ইসলাম মুন্না ও আব্দুল মোমিত রোহেল।

অনুষ্টানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে ক্লাবের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়। পরিশেষে কেক কেটে গোলডকাপের শুভ উদ্বোধন করা হয়।

সর্বমোট ৩২ টি টিএবারের খেলায় অংশগ্রহণ করে। আটটি গ্রুপে চারটি টিম করে অংশগ্রহণ করিতেছে, আগামী ২৯ তারিখ এই খেলা অনুষ্ঠিত হবে। লন্ডন সহ বিভিন্ন শহর থেকে সেরা খেলোয়াড় অংশগ্রহণ করিতেছে, আগত অতিথিরা টুর্নামেন্ট অর্গানাইজার কে ধন্যবাদ জানান, সাউন্ডটেক ক্লাব ও পপলার ক্যারাম একাডেমি যৌথ আয়োজনে উক্ত খেলা অনুষ্ঠিত হবে।

ক্লাবের সেরা টিম রাশেদ ও বারেক জুটি রিসেন্ট ক্যারম চ্যাম্পিয়ন হওয়াতে তাদের ফুল দিয়ে ও কেক কেটে সংবর্ধনা জানানো হয়, পরিশেষে বিজয়েরা মিষ্টিমুখ করান আগত অতিথিদের, ক্লাবের পক্ষ থেকে আগত অতিথিদের চা কপির আয়োজন করা হয়।

নিচে প্রতিটা গ্রুপের টিমের নাম দেওয়া হইলো,
গ্রুপ এ তে রয়েছে ১, ফখরুল ও বুলবুল ২, মোস্তাক ও মুহিন ২,শাহ ও দেলোয়ার ৪, হাকিম ও মোহাম্মদ আলী। গ্রুপ বি তে রয়েছেন ১,খালেদ ও কৈছর ২, মানিক ও সোহেল ৩,বেলাল ও মইন ৪, রাশেদ ও হাসান। গ্রুপ সি তে রয়েছে ১,সামসু ও শাহীন ২, মালিক ও সোজা ৩, কয়েস ও আব্দুল্লাহ ৪, দিপু ও লিটন।

গ্রুপ ডি তে রয়েছে ১, জাবের ও জয়নাল ২, শিপু ও শীতল ৩, মইন ও আবুল ৪, সুমন ও দেলোয়ার। গ্রুপ ই তে রয়েছে ১,হান্নান ও ২, রাকিব ও সেপু ৩, রনি ও সাইফ ৪,রাজ ও সাহ মুন্না। গ্রুপ এফ তে রয়েছে ১,কাউসার ও আবদাল ২,শাহিন ও সাহান ৩, ফয়েজ ও ফুরুক ৪,জামান ও ইমরান। গ্রুপ জি তে রয়েছে ১,হামিদ ও রহিন ২, আলী ও মইন ৩, আশরাফ ও আলম ৪,লিজু ও মোরশেদ এবং গ্রুপ এইচ তে রয়েছে ১,লিপু ও কামরুল ২,মোস্তফা ও তেরা মিয়া ৩, ফারুক ও রাসু ৪, মুন্না ও আলতাফ।

খেলা শুরু হবে আগামী ২৯ তারিখ মঙ্গলবার বিকেল সাড়ে ৬টায়। সকল খেলোয়াড়দের ওইদিন বিকেল সাড়ে ৫ টার মধ্যে ক্লাবে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়।