সিলেটের কানাইঘাট উপজেলা আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২২

সিলেটের কানাইঘাট উপজেলা আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় কানাইঘাট উত্তর বাজারস্থ দলীয় কার্যালয়ে এ সভা হয়।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ।

 

এতে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি লোকমান হোসেন, সহ সভাপতি সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন, ফারুক আহমদ চৌধুরী, ফখরুদ্দীন শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী রিংকু চক্রবর্তী, নাজমুল ইসলাম হারুন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, শাহাব উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক এনামুল হক, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুনেদ হাসান জীবান, কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল হারিছ সহ উপজেলা ও বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম আরও শক্তিশালী ও গতিশীল করার জন্য উপজেলার ৯টি ইউনিয়ন শাখা আওয়ামী লীগের নতুন ওয়ার্ড কমিটি গঠনের সিদ্ধান্তের পাশাপাশি অঙ্গসংগঠনগুলো আরও শক্তিশালী করার জন্য বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

বর্ধিত সভায় ৯টি ইউনিয়নের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাংগঠনিক রিপোর্ট তুলে ধরে বক্তব্য দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন