শান্তিগঞ্জে মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত বেড়ে ৪

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২৩

শান্তিগঞ্জে মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত বেড়ে ৪

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : সুনামগঞ্জের শান্তিগঞ্জে মসজিদে দানকৃত একটি কাঁঠাল নিলামে তোলা এবং দাম হাঁকানো নিয়ে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম মুখলেছুর রহমান (৬০)। তিনি হাসনাবাজ গ্রামের আছির মাহমদের ছেলে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে চারজন হয়েছে।

 

সোমবার (১০ জুলাই) দুপুরে উপজেলার জয়কল ইউনিয়নের হাসনাবাজ গ্রামের মসজিদে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন। এছাড়া সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৪০ জন আহতের হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

 

সংঘর্ষের দিন নিহত তিন ব্যক্তিরা হলেন- উপজেলার হাসনাবাদ গ্রামের আব্দুল লতিফের ছেলে নরুল হক (৪৫), আব্দুস সুফির ছেলে বাবুল মিয়া (৫০) ও আব্দুল বাসিরের ছেলে শাহজাহান মিয়া (৫৫)।

 

জানা যায়, সোমবার (১০ জুলাই) সংঘর্ষের পর স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা নিয়ে পুলিশের ভয়ে আত্মগোপন ছিলেন আহত বৃদ্ধা মুখলেছুর। সোমবার রাতে আত্মীয়ের বাড়িতে মৃত্যু হয় তার। নিহত বৃদ্ধা গ্রামের মালদার পক্ষের লোক।

 

উল্লেখ্য, সোমবার সকালে মসজিদের কাঁঠাল নিলামের বিরোধের জেরে গ্রামে সরাইমরল ও মালদার গোষ্ঠীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে এ পর্যন্ত চারজন নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছেন।

 

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরি জানান, ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। অভিযান জালিয়ে উভয়পক্ষের ৬ জন আটক করা হয়েছে। নিহত মখলছুরের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ সংঘর্ষেই তার মৃত্যু হয়েছে কিনা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না, আমরা যাচাই বাচাই করছি।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন