বস্তাব্ন্দী লাশ উদ্ধার সিলেটে

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২২

বস্তাব্ন্দী লাশ উদ্ধার সিলেটে

অনলাইন ডেস্ক : সিলেটের দক্ষিণ সুরমার মোল্লারগাঁও এলাকার খিদিরপুরে সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়কের পাশে বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি একজন পুরুষের।

 

লাশটি পচে দুর্গন্ধ বের হচ্ছিলো। তবে মরদেহের পরিচয় তাৎক্ষণিকভাবে শনাক্ত করা যায়নি।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সড়কের পাশে যাতায়াত করা লোকজন বুধবার সকাল থেকেই দুর্গন্ধ পাচ্ছিলেন। সকালের দিকে স্থানীয় কয়েকজন দুর্গন্ধ পেলেও তেমন আগ্রহ দেখাননি। পরে বেলা বাড়ার সঙ্গে বাড়তে থাকে দুর্গন্ধের তীব্রতা।

 

বিকেল ৪টার দিকে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎপত্তি খুঁজতে গিয়ে সড়কের পাশে ঝোপে বস্তাটি দেখতে পান। সেখানে মাছির উপস্থিতি দেখে সন্দেহ হয়। পরে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়।

 

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান তালকুদার সিলেটভিউ-কে বলেন- বিকাল ৪টার দিকে স্থানীয়রা রাস্তার পাশে একটি বস্তা পড়ে থাকতে দেখেন এবং এ থেকে উৎকট দুর্গন্ধ বের হওয়ায় আমাদের খবর দেন। খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছে বস্তার কাছে গিয়ে একটি হাত দেখতে পায়। ওই বস্তা থেকে তীব্র দুর্গন্ধ বের হচ্ছিলো তাই আমরা ডুমের ব্যবস্থা করি এবং ডুমরা লাশটি উদ্ধার করে।

তিনি বলেন, লাশটি একজন পুরুষের। ধারণা করা যাচ্ছে- অন্তত ৩ দিন আগে মৃত্যু হয়েছে। হয়তো খুনের পর লাশ বস্তাবন্দী করে মানুষের অগোচরে এখানে এসে ফেলে দিয়ে গেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি এবং মৃতদেহের পরিচয় শনাক্তের সবরকম চেষ্টা করছি। পরিচয় শনাক্তের লক্ষ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর একটি টিম কাজ করছে।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন