কুলাউড়ার কাদিপুর ও ভূকশিমইল ইউনিয়নে ৭ই মার্চের ডিজিটাল প্রদর্শনী সদরুলের

প্রকাশিত: ৮:৪৬ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২৩

কুলাউড়ার কাদিপুর ও ভূকশিমইল ইউনিয়নে ৭ই মার্চের ডিজিটাল প্রদর্শনী সদরুলের

নিউজ ডেস্ক : কুলাউড়ার কাদিপুর ও ভূকশিমইল ইউনিয়নে ৭ই মার্চের ডিজিটাল প্রদর্শনী সদরুলের কুলাউড়া উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় ৭ই মার্চের ভাষণের প্রদর্শনী সম্পন্ন

গত ২২ই মার্চ বুধবার সন্ধ্যায় কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের ছকাপন বাজার এবং ভূকশিমইল ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের উপর ডিজিটাল প্রদর্শনী প্রচার করা হয়।

উল্লেখ্য গত ১লা মার্চ থেকে চালু হওয়া বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ সংক্রান্ত ভিডিও চিত্র প্রদর্শনী কুলাউড়া উপজেলার বিভিন্ন হাট বাজারে প্রদর্শন করা হচ্ছে।

ইতোমধ্যে হাজিপুর ইউনিয়নের কটারকোনা বাজার ও পীরের বাজার, শরীফপুর ইউনিয়নের চাতলাপুর চা বাগান ও নসীরগঞ্জ বাজার, কুলাউড়া সদর ইউনিয়নের গাজীপুর বাজার ও প্রতাবী বাজারে, কর্মধা ইউনিয়নের টাট্টিউলি বাজারে, ব্রাহ্মণ বাজার ইউনিয়নের বাজার, টিলাগাও ইউনিয়নের নয়া বাজার ও লংলা চা বাগান, পৃথিমপাশা ইউনিয়নের রাজনগর বাজার ও নন্দীগ্রাম বাজারে, ভাটেরা ইউনিয়নের স্টেশন বাজার, বরমচাল ইউনিয়ন এর ফুলেরতল বাজার, জয়চন্ডী ইউনিয়নের বিজয়া ও দিলদারপুর বাহারে এই প্রদর্শনী প্রচার করা হয়েছে। এর উদ্যোক্তা বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান।

আয়োজকরা জানান ডিজিটাল বাংলাদেশের সুফল সাধারণ মানুষের কাছে পৌছে দিয়ে সঠিক ইতিহাস তুলে ধরার লক্ষেই এই প্রদর্শনী। কুলাউড়া উপজেলার ১৩ টি ইউনিয়ন ও এক পৌরসভায় এই প্রদর্শনী সম্পন্ন হওয়ায় কুলাউড়া উপজেলার আওয়ামী লীগ ও অংগ সংগঠনের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ, সকল বণিক সমিতির প্রতি কৃতজ্ঞতা।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন