সিলেট জকিগঞ্জে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত

প্রকাশিত: ৯:৩৬ পূর্বাহ্ণ, মার্চ ১২, ২০২৩

সিলেট জকিগঞ্জে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত

নিউজ ডেস্ক : সিলেট-জকিগঞ্জ সড়কে ট্রাক ও নাভানা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আরেকজন গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

 

নিহত ব্যক্তি আশিক উদ্দিন (২৭)। তিনি কানাইঘাট উপজেলার বড় চাতল গ্রামের সামছ উদ্দিনের ছেলে। গাড়িচালকের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

 

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত ৩টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের বারহাল ইউনিয়ন এলাকার বটরতলের কাছাকাছি স্থানে ট্রাকের সঙ্গে ঢাকা মেট্রো-ছ ১১-১৬৫০ নাম্বারের নাভানা মাইক্রোবাস গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলের উদ্দেশ্য রওনা হয়। কিন্তু পুলিশ পৌঁছার আগেই ট্রাক দ্রুত পালিয়ে যায়।

 

দুর্ঘটনাস্থলে পৌঁছে পুলিশ গাড়ি চালককে গাড়ির ভেতর থেকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেছে। গাড়ির ভেতরে আশিক উদ্দিন নামের এক ব্যক্তির লাশ পাওয়া যায়।

 

জকিগঞ্জ থানা পুলিশের এসআই জাহেদ হোসেন জানান, পুলিশ নাভানা মাইক্রোবাস চালককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনায় নাভানা মাইক্রোবাস দুমড়েমুচড়ে যায়। এতে নিহত ব্যক্তির লাশ উদ্ধারে সময় লাগে বেশি।
তিনি জানান, পালিয়ে যাওয়া ট্রাকটি সনাক্ত করতে পুলিশ বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন