একাত্তরের পরাজিত শক্তি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করছে : সৈয়দা জেবুন্নেছা হক

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২৩

একাত্তরের পরাজিত শক্তি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করছে : সৈয়দা জেবুন্নেছা হক

নিউজ ডেস্ক : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার (১১ মার্চ), বিকেল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত সিলেট জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, বিশ্বের সকল গণতান্ত্রিক রাষ্ট্রে ক্ষমতার পালাবদল হয় নির্বাচনের মাধ্যমে কিন্তু বিএনপি-জামায়াত এটা মানতে চায় না। বিএনপি’র সন্ত্রাসী নেতা তারেক জিয়া লন্ডনে বসে আজ শান্তির বাংলাদেশকে অশান্ত করতে চায়। সন্ত্রাসী তারেকের নির্দেশে বিএনপি আজ বাংলাদেশের উন্নয়ন এবং অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যাহত রাখতে বাংলার শান্তি প্রিয় জনগণ আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করে আবারো জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসবে ইনশাআল্লাহ।

 

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, বিএনপি-জামায়াত মুখে গণতন্ত্রের কথা বলে আর তারা সন্ত্রাস ও নৈরাজ্যের পথে চলে। তারা বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে বিশ্বাস করেনা বলেই আজ তারা বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায়।

  সৈয়দা জেবুন্নেছা হক

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এর পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য নিজাম উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, জেলা কৃষক লীগের সভাপতি শাহ মোহাম্মদ নিজাম উদ্দিন, সিলেট জেলা মহিলা লীগের সভাপতি এড. সালমা সুলতানা, সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সিলেট জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেব নাথ, সিলেট জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাস, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ
শান্তি সমাবেশ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এডভোকেট নিজাম উদ্দিন, এডভোকেট শাহ মোঃ মোসাহিদ আলী, যুগ্ম সাধারন সম্পাদক কবীর উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শিল্প ‍ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক মো: মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা সাইফুল আলম, আমাতোজ জোহরা রওশন জেবিন, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, গোলাপ মিয়া, সিলেট জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক হেলেন আহমেদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ প্রমুখ।

 

সমাবেশের পূর্বে সদর উপজেলা আওয়ামী লীগ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিল সহকারে শান্তি সমাবেশ অংশগ্রহণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪