আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে : সৈয়দা জেবুন্নেসা হক

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, মার্চ ১, ২০২৩

আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে : সৈয়দা জেবুন্নেসা হক

নিউজ ডেস্ক : সিলেটের সর্বজন শ্রদ্ধেয় রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেসা হক বলেছেন, আওয়ামীলীগ সাধারণ মানুষের সংগঠন, এই সরকার গণমানুষের সরকার, বর্তমান সরকার সাধারণ জনগণের জন্য কাজ করে যাচ্ছে।

 

তিনি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার জন্য সবার নিকট দোয়া চেয়ে বলেন, শেখ হাসিনা যতোদিন বেঁচে থাকবেন, ততোদিন দেশের সাধারণ মানুষের উন্নয়ন হবে, তিনি সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাবেন। এ জন্য আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে।

 

গত (২৮ ফেব্রুয়ারি) মঙ্গলবার রাতে নগরির ২৯নং ওয়ার্ডের লাউয়াই মাদ্রাসা মাঠে লাউয়াই পঞ্চায়েত কমিটির নবগঠিত নির্বাহী কমিটির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

বিশ্ব পর্যটক ও বিদেশী মুদ্রা সংগ্রাহক এবং লাউয়াই পঞ্চায়েত কমিটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব বুরহান উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও পঞ্চায়েত কমিটির সিনিয়র সদস্য মোঃ আতিকুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নজমুল ইসলাম খসরু এবং লাউয়াই স্পোর্টিং ক্লাবের আইন বিষয়ক সম্পাদক, জেলা জজ আদালতের স্পেশাল পিপি এডভোকেট মোঃ মুমিনুর রহমান টিটুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান ও প্যানেল চেয়ারম্যান-১ মোঃ মতিউর রহমানকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

 

সংবর্ধিত অতিথি’র বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, বর্তমান সরকার শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন অবকাঠামোর উন্নয়নে আন্তরিক। আমাদের যেসব উন্নয়ন কাজ দরকার সেসব বিষয়ে সঠিক জায়গায় জানাতে হবে, তবেই আমাদের এলাকার কাঙ্খিত উন্নয়ন হবে। তিনি লাউয়াই এলাকাবাসীর প্রশংসা করে বলেন, বিলুপ্তপ্রায় পঞ্চায়েত ব্যবস্থাকে ধরে রাখতে যে উদ্যোগ নিয়েছেন তা প্রশংসার যোগ্য। তিনি পঞ্চায়েত কমিটিকে স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।

 

অপর সংবর্ধিত অতিথি সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মতিউর রহমান তাঁর বক্তব্যে তাঁকে সংবর্ধনা প্রদান করায় এলাকাবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাওয়ার অঙ্গীকার পুনঃর্ব্যক্ত করেন।

 

লাউয়াই কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক খতিব ও ইমাম আলহাজ্ব হাফেজ মাওলানা মুজাহিদুল ইসলাম চৌধুরীর কোরআন তেলাওয়াত ও লাউয়াই পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক ও লাউয়াই স্পোর্টিং ক্লাবের সভাপতি গোলাম হাদী ছয়ফুলের স¦াগত বক্তব্যের মাধ্যমে সুচিত অনুষ্ঠানে শোক প্রস্তাব উত্থাপন করেন লাউয়াই পঞ্চায়েত কমিটির সহ-সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর। মোনাজাত পরিচালনা করেন লাউয়াই কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাওলানা আলী আহমেদ। শপথবাক্য পাঠ করান সংবর্ধিত অতিথি এডভোকেট নাসির উদ্দিন খান। শপথ গ্রহণ পরবর্তী অনুভূতি প্রকাশ করেন, লাউয়াই পঞ্চায়েত কমিটির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ খসরু।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ডেপুটি সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রফিকুল হক, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, জেলা আওয়ামী লীগ নেতা ও তেতলী ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মঈনুল ইসলাম, জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, কোষাধ্যক্ষ শমসের জামাল ও সিলেট চেম্বার সদস্য আলহাজ্ব হুমায়ুন আহমেদ। শুভেচ্ছা বক্তব্য খোজারখলা পঞ্চায়েত কমিটির সভাপতি আজমল আলী, নূরজাহান মেমোরিয়েল মহিলা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ডা. মিফতাহুল হোসেন সুইট, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, লাউয়াই স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস ছত্তার, লেইছ সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আব্দুল ওয়াহিদ। ধন্যবাদ জ্ঞাপন করেন নবগঠিত পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ নিজাম উদ্দিন।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সইদুর রহমান আক্তার, বীর মুক্তিযোদ্ধা সানাওয়ার আলী, বীর মুক্তিযোদ্ধা জানু মিয়া, লাউয়াই কেন্দ্রীয় জামে মসজিদের মোতওয়াল্লি আলহাজ্ব সাহার মিয়া, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব তাকবির ইসলাম পিন্টু, খোজারখলা আদর্শ সমাজকল্যাণ সংঘের সভাপতি আকমল আলী মালাই, যুক্তরাজ্যস্থ লাউয়াই এসোসিয়েশনের সদস্য সামসুল লতিফ মামুন, সিএনজি অটোরিক্সা মালিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

 

অনুষ্ঠানে অতিথিদের সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। লাউয়াই পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ তা অতিথিদের হাতে তুলে দেন। সবশেষে উপস্থিত সকলকে নৈশ্যভোজে আপ্যায়িত করা হয়।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন