কুলাউড়ার সদর ইউনিয়ন ও জয়চন্ডী ইউনিয়নে মডেল মসজিদ নিয়ে রোডশো।

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৩

কুলাউড়ার সদর ইউনিয়ন ও জয়চন্ডী ইউনিয়নে মডেল মসজিদ নিয়ে রোডশো।

নিজস্ব প্রতিবেদন : কুলাউড়ার সদর ইউনিয়ন ও জয়চন্ডী ইউনিয়নে মডেল মসজিদ নিয়ে রোডশো।

 

বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন সচিত্র প্রতিবেদন মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বিভিন্ন হাট-বাজারে প্রদর্শনী অব্যাহত রেখেছেন কুলাউড়ার প্রয়াত আব্দুল লতিফ খান এর পুত্র,বাংলাদেশ আওয়ামীলীগেট অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য,স্কোয়াড্রন লীডার (অব:) সাদরুল আহমেদ খান।

 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি ) সদর ইউনিয়ন ও জয়চন্ডী ইউনিয়নের বাজারে মডেল মসজিদ নিয়ে আলোকচিত্র প্রদর্শনী হয় এবং এতে স্বতঃস্ফূর্তভাবে স্থানীয় জনসাধারণ যোগ দেন।

 

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির এই সদস্য জানান,’ধারাবাহিক উন্নয়ন,বিভেদ নয় বন্ধন’ এই শ্লোগান নিয়ে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তৃনমুল পর্যায়ে পৌঁছে দেয়ার জন্য এরকম রোডশোসহ আরও কার্যক্রম হাতে নিয়েছি।ধারাবাহিকভাবে সরকারের বিভিন্ন সেক্টরের উন্নয়ন চিত্র এভাবেই হাটে বাজারে প্রচার করা হবে।

 

আমাদের সোনার বাংলাদেশের স্বাধীনতা বিরোধী ও বিরোধী দল যে বিভিন্ন প্রোপাগাণ্ডার মাধ্যমে গ্রামের সহজ সরল মানুষদের বিভ্রান্ত করছে,তাদের ঐরকম অপতৎপরতার জবাবেই মূলত এই রোডশো।

 

এরকম রোডশোতে শুধু সাধারণ জনসাধারণ নয়,বর্তমান প্রজন্মের ছেলে-মেয়েরাও আ.লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পর্কে অবহিত হবে ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সকলে সরকারের সাথে এগিয়ে আসবে’।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন