নিজের মেয়েকে ‘গলা কেটে হত্যা’ করলেন মা!

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২৩

নিজের মেয়েকে ‘গলা কেটে হত্যা’ করলেন মা!

অনলাইন ডেস্ক : সুনামগঞ্জে পৌরশহরে শারীরিক প্রতিবন্ধী ঘুমন্ত মেয়েকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে ‘মানসিক প্রতিবন্ধী’ মায়ের বিরুদ্ধে। মা-কে আটকও করেছে পুলিশ।

 

বুধবার (১৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে শহরের হাজীপাড়া এলাকায় এই খুনের ঘটনা ঘটে। এই ঘটনায় মা আছিয়া বেগমকে (৫৫) আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

 

নিহত ফারজানা আক্তার তাহেরা (২২) হাজীপাড়া এলাকার মৃত আমিজুল করিমের মেয়ে।

 

পুলিশ জানায়, হাজীপাড়া একালার একটি বাসায় নিজের মা-ই ঘুমন্ত ফারজানাকে হত্যার বিষয়টি পুলিশকে জানায় ভাই নূরে আলম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মা-কে আটক করে থানায় নিয়ে আসে। এসময় লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয় এবং হত্যায় ব্যবহৃত বটি (দা) জব্ধ করে পুলিশ।

 

পুলিশ সুপার মোহাম্মদ এহশান শাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, বুধবার সকালে ঘটনাটি ঘটে। মা মেয়েকে ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যা করেছে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। প্রাথমিকভাবে জানা যায়, ২২ বছরের এই মেয়েটি দীর্ঘদিন ধরে শারীরিক প্রতিবন্ধী। করোনায় মেয়েটির বাবা মারা যাওয়ার পর মা প্রতিবন্ধী মেয়েকে দেখভাল করতেন। হয়তো প্রতিবন্ধী মেয়েকে নিয়ে দীর্ঘ দিন ধরে কষ্টে ছিলেন। মানসিক কষ্ট থেকে মুক্তি পেতে এমনটি ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিস্তারিত মাকে জিজ্ঞাসাবাদ শেষে জানা যাবে।

 

সুনামগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী আশরাফ খান জানান, আলামত সুরক্ষায় বাড়িটি সিল করে রাখা হয়েছে। এ বিষয়ে তদন্ত হচ্ছে।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন