পুত্র সন্তানের ছবি প্রকাশ করলেন পরীমনি

প্রকাশিত: ২:১৩ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২২

পুত্র সন্তানের ছবি প্রকাশ করলেন পরীমনি

অনলাইন ডেস্ক : পুত্র সন্তানের মা হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন পরীমনির স্বামী শরিফুল রাজ। সন্তান ও মা উভয়ে সুস্থ আছেন বলেও জানিয়েছেন তিনি।

সন্তানের বাবা হওয়ার অনুভূতি জানিয়ে এই অভিনেতা বলেন, ‘সব কিছু ভালোভাবেই সম্পন্ন হয়েছে। এই আনন্দ ভাষায় প্রকাশ করার মতো নয়। আমাদের জন্য দোয়া করবেন।’

শরিফুল রাজ ও পরীমনির সন্তানের নাম রাখা হয়েছে শাহীম মুহাম্মদ রাজ্য। বৃহস্পতিবার সকালেই সন্তানের নাম ও ছবি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছেন পরী নিজেই। সন্তানকে উদ্দেশ্য করে এই নায়িকা লিখেছেন, তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপু্ত্র।

গত বছর ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ পরীমনি। এরপর চলতি বছরের ২২ জানুয়ারি ১০১ টাকা কাবিনে পারিবারিক আয়োজনে পরীমনির বনানীর বাসায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে উকিল হন পরিচালক রেদওয়ান রনি।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিং করার সময় প্রেমের সম্পর্কে জড়ান দুজন। যদিও এমন গুঞ্জন আগে থেকেই ছিল। কিন্তু সেই গুঞ্জন থামিয়ে দিয়ে গত ১০ জানুয়ারি পরীমনি মা হওয়ার খবর প্রকাশ করেন।