কুলাউড়ায় প্রধানমন্ত্রীর উন্নয়নের রোডশোতে উপছে পড়া ভীড়

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২২

কুলাউড়ায় প্রধানমন্ত্রীর উন্নয়নের রোডশোতে উপছে পড়া ভীড়

নিজস্ব প্রতিবেদক : লাউড়ায় প্রধানমন্ত্রীর উন্নয়নের রোডশোতে উপছে পড়া ভীড়

 

আজ ২৫ নভেম্বর শনিবার সন্দ্যায় কুলাউড়ার বরমচাল চা বাগানে প্রধানমন্ত্রীর উন্নয়নের ৫৫ ও ৫৬ তম রোডশো প্রদর্শনীতে জনতার ডল নামে। লোক সমাগম সামলাতে হিমসিম খেতে হয়েছে স্বেচ্ছাসেবকদের।

 

বরমচালে অবস্থিত ডানকান ব্রাদার্স চা বাগান এলাকার অন্যতম পর্যটন আকর্ষণ, এখানে প্রায় দুহাজার বাগান বাসী বসবাস করে। আজ যিশু খৃস্টের জন্ম দিনের ছুটি ভোগ করা বাগানের চা শ্রমিকগন আর স্থানীয় পর্যটকদের অংশ গ্রহণে উপচে পড়া ভীড় নামে ‘প্রধানমন্ত্রীর উন্নয়নের রোডশো’ ডিজিটাল প্রদর্শনীতে।

আ.লীগ নেতা সাদরুলের
উল্লেখ্য গত ২৮ সেপ্টেম্বর থেকে চালু হওয়া প্রধানমন্ত্রীর জীবনী ও বাংলাদেশের উন্নয়ন শীর্ষক ভিডিও চিত্র প্রদর্শনী কুলাউড়া উপজেলার বিভিন্ন হাট বাজারে প্রদর্শন করা হচ্ছে। এর উদ্যোক্তা বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান। ১০ মিনিটের এই ভিডিও চিত্রে মাননীয় প্রধানমন্ত্রীর জীবনের উল্লেখযোগ্য ঘটনা, প্রধানমন্ত্রীর হাত ধরে বদলে যাওয়া বাংলাদেশের উন্নয়নচিত্র এবং ভবিষ্যৎ পরিকল্পনার ভিডিওতে বর্ণনা করা হয়েছে।

 

আয়োজকরা জানান এরকম সাড়া অব্যাহত থাকলে এরকম ১০০ রোডশো করেও তৃপ্তি পাওয়া যাবে। শীতের লম্বা রাত আর নিরবচ্ছিন্ন বিদ্যুৎ থাকায় প্রদর্শনী আরো আকর্ষনীয় হয়ে উঠছে সবার কাছে।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন