দেশ স্বাধীন করার গর্বটা কিন্তু আপনাদের : প্রবাসী কল্যাণমন্ত্রী

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২২

দেশ স্বাধীন করার গর্বটা কিন্তু আপনাদের : প্রবাসী কল্যাণমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু যুদ্ধের জন্য ডাক দিয়েছিলেন, বুদ্ধি দিয়েছিলেন চিন্তাভাবনাও দিয়েছিলেন কিন্তু যুদ্ধ করেছিলেন আপনারা। এই দেশ স্বাধীন করেছেন আপনারা। দেশ স্বাধীন করার গর্ব কিন্তু আপনাদের। এই সম্মানটা আপনাদের। আওয়ামী লীগ সরকার সব সময় মুক্তিযোদ্ধাদের সম্মান দিয়ে থাকে। আমি বলি আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের একটা অঙ্গসংগঠন। আমরা সবাই কিন্তু এক। আমরা সকলেই দেশপ্রেমিক। তাই দেশকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

 

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষে “বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

 

মন্ত্রী পাথর কোয়ারি সম্পর্কে বলেন, আমি কোয়ারির জন্য চিঠি দিয়েছি। এটার পেছনে আমি আছি। কোয়ারির কারনে যে ফসল না হওয়ার কথা ছিল, যারা কোয়ারিতে কাজ করতো তারা কোয়ারিতে কাজ না করে খেতে ফসল উৎপাদনে কাজ করেছে সে জন্য এ বছর ফসল উৎপাদন প্রচুর বৃদ্ধি পেয়েছে।

 

 

শনিবার (১৭ ডিসেম্বর) কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং।

 

 

এর আগে মন্ত্রী দলইরগাঁও ইমরান আহমদ কারিগরি কলেজ পরিদর্শন করেন। বেলা ২টায় মন্ত্রী সাদা পাথর পর্যটন ঘাট ও ভোলাগঞ্জ-দয়ার বাজার সড়কের কাজ পরিদর্শন করেন। পরে কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল বাছিরকে দেখতে তার বাড়িতে যান। সেখানে মন্ত্রী মধ্যাহ্নভোজে অংশনেন।

 

কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাস ও উপজেলা পরিষদের সিএ ফাইজুর রহমানের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা পরিষদের সাবেক প্রশাসক জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র এএসপি প্রবাস কুমার সিংহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আপ্তাব আলী কালা মিয়া, জেলা পরিষদের মহিলা সদস্য তামান্না আক্তার হেনা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আয়েশা বেগম, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফি উদ্দীন রেনু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল হক, আব্দুল মছব্বির, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইয়াকুব আলী, মুক্তিযোদ্ধা আব্দুন নুর, উপজেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আলা উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, রাসেল আহমদ, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি মদরিছ আলী, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শামসুল আলম, রূপক চন্দ্র দাস, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা, সাংস্কৃতিক সম্পাদক ওমর আলীসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ, উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারবর্গ, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন