ছাতকে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২২

ছাতকে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতকে মোটরসাইকেল দুর্ঘটনায় আবদুস সালাম (৩০) নামে এক কলেজ শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 

রোববার (২৭ নভেম্বর) সকাল ১০টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের বোকার ভাঙ্গা ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

তিনি উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের উত্তর বরকাপন গ্রামের আলাউদ্দিন আলাই‍‍`র পুত্র ও জাউয়া ডিগ্রি কলেজের খন্ডকালিন অর্থনীতি বিভাগের প্রভাষক।

 

জানা যায়, উপজেলার গোবিন্দগঞ্জ আবদুল হক স্মৃতি অনার্স কলেজে ইন্টারের পরিক্ষা চলছিল। ওই পরিক্ষার ডিউটি ছিল কলেজ শিক্ষক আবদুস সালামের। প্রতিদিনের ন্যায় একই গ্রামের বাসিন্দা, গোবিন্দগঞ্জ কলেজের ইন্টার পরিক্ষার্থী মানিক মিয়ার পুত্র ছাদিক মিয়ার সাথে তার মোটরসাইকেল যোগে তিনি কলেজে পরিক্ষা ডিউটিতে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি সড়কের বোকারভাঙ্গা এলাকায় যাওয়ার পর ব্রিজের পূর্ব পাশে সড়কের পাকা খুটির সাথে ধাক্কা লাগে।

 

এসময় মোটরসাইকেলের পিছনের আসনে বসা কলেজ শিক্ষকসহ চালক ছিঁটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় শিক্ষককে কৈতক হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এদিকে আহত ইন্টার পরিক্ষার্থী ওই মোটর সাইকেলের চালককে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার একটি হাত ভেঙে গেছে।

 

বরকাপনবাজারের ব্যবসায়ী কবি আহমদ আল কবির চৌধুরী বলেন, নিহত আবদুস সালাম ছিলেন একজন ভালো মানুষ। তিনি কলেজে খন্ডকালিন শিক্ষকতার পাশাপাশি ছাতক পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

সিলেট-সুনামগঞ্জ সড়কের জয়কলস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম কলেজ শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেলটি বোকারভাঙ্গা ব্রিজের পূর্বপাশের পাকা পিলারের সাথে ধাক্কা লাগলে তারা ছিঁটকে পড়ে। এতে একজনের মৃত্যু হয়। অপরজনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন