গোলাপগঞ্জে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমরুলের নেতৃত্বে বিশাল মিছিল

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

গোলাপগঞ্জে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমরুলের নেতৃত্বে বিশাল মিছিল

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুলের নেতৃত্বে গোলাপগঞ্জের স্বচ্ছ নেতা কর্মীদের নিয়ে মিছিল অনুষ্ঠিত হয়।

 

ছাত্রলীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী তাজুল ইসলাম রাসেল উপজেলা চত্বর থেকে মিছিল শুরু করে পৌরসভায় বিভিন্ন সড়ক প্রদর্শন করে সিভি জমা দেন জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাইমের কাছে।

 

মিছিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের নেতা আবু সুফিয়ান উজ্জ্বল, আব্দুল মালিক শাপলু, জেলা তাতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ছোটন ও জেলা – মহানগর ও গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা কর্মীরা।

 

এদিকে একযুগ পর গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা উপলক্ষে শনিবার পৌর এলাকায় নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে।

 

এ বিষয়ে সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল বলেন, সর্বশেষ কমিটির দায়িত্বে আমি ছিলাম বাংলাদেশ ছাত্রলীগ একটি আবেগ ও ভালোবাসার জায়গা আমরা কানাডা আওয়ামী লীগের প্রতিষ্টাতা সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার হোসেনের নির্দেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের লক্ষ্যে সর্বদা কাজ করে যাচ্ছি।

 

সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছাত্রলীগ নেতা তাজুল ইসলাম রাসেলের সাথে আলাপ হলে তিনি বলেন. আমি দীর্ঘ দিন থেকে বঙ্গবন্ধু আদর্শে ছাত্র রাজনীতি করে আসছি আর তার প্রমান আজকের মিছিল। আমরা শত শত ছাত্রলীগের কর্মীদের নিয়ে মিছিল করি। ইনশাআল্লাহ আমি আশাবাদী জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে কাজ করতে আমাকে নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস করি।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন