কুলাউড়া বরমচাল ইউনিয়ন ২য় ও ৩য় ধাপে আ. লীগ নেতা সাদরুলের বীজ বিতরণ

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২২

কুলাউড়া বরমচাল ইউনিয়ন ২য় ও ৩য় ধাপে আ. লীগ নেতা সাদরুলের বীজ বিতরণ

নিজস্ব প্রতিবেদক : গ্রুপ ঘঃ জয়চন্ডী ইউনিয়ন বরমচাল ইউনিয়ন ২য় ও ৩য় ধাপ

 

তারিখঃ ২১ নভেম্বর ২০২২ কোভিড-১৯’ মহামারির দুটি ঢেউয়ের পর এখন রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্ব আরেকটি কঠিন পরিস্থিতির মুখোমুখি।

‘এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন নির্দেশনা বাস্তবায়নের লক্ষে কুলাউড়া থানা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি আব্দুল লতিফ খানের কনিষ্ঠ পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, সাবেক ডেপুটি সার্জেন্ট-অ্যাট আর্মস ও স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খানের উদ্যোগে কুলাউড়ার সকল ইউনিয়নের পতিত জমি ও বাড়ির উঠানে চাষের জন্য জনসাধারণের মাঝে বিনামূল্যে মৌসুমী শাকসবজির বীজ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

 

সোমবার (২১ নভেম্বর) ডা. নারায়ণ চন্দ্র দাসের সমন্বয়ে আনোয়ার পারভেজ জনি তালুকদারের পরিচালনায় জয়চন্ডী ইউনিয়নে মৌসুমী শাকসবজি চাষে বিনামূল্যে বীজ বিতরণ করা হয়। এতে সমন্বয় করেন ইউপি সদস্য বিমল দাস।

 

বরমচাল ৪ নং ওয়ার্ডে বিতরণকালে সমনবয় করেন প্যানেল চেয়ারম্যান রাজীব আহমেদ, আরও উপস্থিত ছিলেন,২নং ওয়ার্ডের ইউ/পি মেম্বার তৈমুছ খান, সাবেক ইউ/পি মেম্বার ছালিক আহমদ গেদা , হাজী মছব্বির মিয়া,হাজী আবু হানিফ ,সুন্দর খান, নানু মিয়া,আজিজ মিয়া,মিজান মিয়া,মাছুম খান ও এলাকার মুরুব্বীয়ান। এর পরে বরমচাল চা বাগানে বীজ বিতরণ সমনবয় করেন ইউপি সদস্যা মনি কানু।

 

‘আমাদের বাংলাদেশে যেন কোনো রকম খাদ্যের অভাব দেখা না দেয়। সকলকে সচেতন হতে হবে। যার যতটুকু সামর্থ্য আছে, জমি আছে- সেখানে কিছু উৎপাদন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন