বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়ার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২২

বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়ার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন

নিউজ ডেস্ক : সিলেটের বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাওয়ানপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়ার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালিত।

 

শনিবার (১২ নভেম্বর) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের বাওয়ানপুর গ্রামবাসী এবং সিলেট জেলা ও মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চ’র উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়।

 

২নং খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর নূর-এর সভাপতিত্বে ও সিলেট জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ’র সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন ডা. সুলেমান মিয়া, মো. জমির উদ্দিন, লিয়াকত মিয়া, মুক্তিযুদ্ধ মঞ্চ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নুর আহমদ কামাল, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলীম, জুবের আহমদ সুমন।

 

মানববন্ধনে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়া জাতির শ্রেষ্ঠ সন্তান। তিনি নিজের জীবনবাজি রেখে একটি লাল সবুজের পতাকা জন্য একটি স্বাধীন দেশের জন্য যুদ্ধ করেছেন। আজ স্বাধীনতার অর্ধেশত বৎসর পর একজন দেশপ্রেমিক মুক্তিযোদ্ধার বিরুদ্ধে পারিবারিক দন্ধকে কেন্দ্রে করে নানা ষড়যন্ত্র চলছে যা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট।

 

আরো উপস্থিত ছিলেন, আব্দুর রকিব সুজন, আব্দুস সালাম রিপন, তেরাব আলী, জফির মিয়া, সেলিম মিয়া, আব্দুল কাইয়ুম, আমির আলী, ফখরুল ইসলাম, আমিনুল ইসলাম, সাইফুল আলম, তানজির আহমদ, সানাওর আহমদ প্পাপু, ক্বারী চান মিয়া, কামাল উদ্দিন, মসব আলী, হাবিবুর রহমান, মাহফুজ মিয়া, জালাল উদ্দিন, আজিজুর রহমান মনর, রিপন মিয়া, সুজেত মিয়া, আল আমিন, হাসান আহমদ, মো. জাকির মিয়া, জহির মিয়া, আব্দুর রহমান, বাচ্চু মিয়া, ফয়সল আহমদ, বিল্লাল হোসেন, ছায়েদ আহমদ, রুবেল মিয়া, জাবেল আহমদ, মিন্টু মিয়া, সাহিদ আহমদ, তোফায়েল আহমদ, সুলেমান মিয়া, কাওসার আহমদ, সুজন মিয়া, ফারুক মিয়া, লায়েক আহমদ, মিলাদ ছাব্বাক, হুন্নর মিয়া, ফখর উদ্দিন, তেরাই মিয়া, কামরুজ্জামান, বেলাল আহমদ, মিন্টু মিয়া, আজাদ মিয়া প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪

সিলেট সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৪