সিলেটের বিভিন্ন এলাকায় শনিবার পাঁচ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২২

সিলেটের বিভিন্ন এলাকায় শনিবার পাঁচ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

নিজস্ব প্রতিবেদক : পদচারী সেতু নির্মাণ ও বিদ্যুৎ লাইন স্থানান্তরের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) আওতাধীন সিলেটের কয়েকটি এলাকায় শনিবার পাঁচ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। আজ বৃহস্পতিবার বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-১–এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বিউবো সূত্রে জানা যায়, সিলেট-সুনামগঞ্জ সড়কের পদচারী সেতু নির্মাণকাজের জন্য এবং ১১ কেভি ও ১১/০.৪ কেভি লাইন স্থানান্তর করার জন্য শনিবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-১–এর অধীনে আম্বরখানা ও শেখঘাট ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে না, এলাকাগুলো হলো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফটক–সংলগ্ন সিলেট-সুনামগঞ্জ সড়কের দক্ষিণ পাশের ৩৩/১১ কেভি আম্বরখানা উপকেন্দ্রের সব ১১ কেভি ফিডারের আওতাধীন ইলেকট্রিক সাপ্লাই রোড, রায়হুসেন গলি, বড় বাজার, দারুসালাম মাদ্রাসা রাড, খাদসবীর, মজুমদারী, সৈয়দমুগনী, চৌকিদেখী, বাশবাড়ী, বাদাম বাগিচা, লেচু বাগান, পীর মহল্লা (পূর্ব ও পশ্চিম), হাউজিং এস্টেট, জালালাবাদ আ/এ, আম্বরখানা, ঘূর্ণি আ/এ, দরগা মহল্লা, চৌহাট্টা, জিন্দাবাজার, বন্দরবাজার, পুরানলেন, জল্লারপাড়, স্টেডিয়াম মার্কেট, মিয়া ফাজিলচিস্ত, সুবিদ বাজার, বনকলা পাড়া, শাহী ঈদগাহ, কাজিটুলা, মিরবক্সটুলা, তাঁতিপাড়া, লাক্কাতুরাস্থ বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা, মালনী ছড়া, আদানি, বড়শালা, ক্যাডেট কলেজ, মংলীর পাড়, কাকুয়ার পাড়, লালবাগ, বিমানবন্দর, ছালেহপুর, ধূপাগুল, রঙ্গীটিলা, ছালিয়া ও সালুটিকর ঘাট।

 

 

এদিকে ৩৩/১১ কেভি শেখঘাট উপকেন্দ্রের ১১ কেভি ফিডারের আওতাধীন মির্জাজাঙ্গাল, রামের দিঘীর পাড়, সুরমা মার্কেট, তোপখানা, কোতোয়ালি থানা, লালদীঘির পাড়, নবাব রোড, ঘাসিটুলা, মজুমদার পাড়া, শামিমাবাদ আ/এ, কানিশাইল, বেতের বাজার, কলাপাড়া, টিকরপাড়া, শেখঘাট, কীন ব্রিজ, কাজির বাজার, তেলি হাওর, তালতলা, মেডিকেল রোড, কাজলশাহ, ভাতালিয়া, কুয়ারপাড়, লামাবাজার, রিকাবীবাজার, মধুশহীদ, মুন্সীপাড়া, সাগরদীঘির পাড়, মিরের ময়দান, পুলিশ লাইন, বর্ণমালা পয়েন্ট, মণিপুরি পাড়া, সুবিদ বাজার (আংশিক) এলাকায় বিদ্যুৎ সরবরাহ পাঁচ ঘণ্টা বন্ধ থাকবে।

 

 

সাময়িক এ সমস্যার জন্য দুঃখ প্রকাশ করেছেন বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-১–এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুর রহমান। তিনি আরও বলেন, মেরামত কাজ শেষে আবার বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে।

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন