১০০ টাকার প্রাইজবন্ডের ড্র

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২২

১০০ টাকার প্রাইজবন্ডের ড্র

অনলাইন ডেস্ক : ১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০৫তম ড্র অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ অক্টোবর) ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলনকক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

 

এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কারের নম্বর ০৪৬৯০৮০। বাংলাদেশ ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতিটি সিরিজের জন্য একই নম্বর) এ ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬৫টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ , গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ এবং গড এই ‘ড্র’-এর আওতাভুক্ত।

 

উপরিউক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়।

 

৬ লাখ টাকার প্রথম পুরস্কারের নম্বর ০৪৬৯০৮০। ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৪৬৯৯৫৫। ১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৬৪৩১৪৮ ও ০৭৩৭২০১।

 

প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০০৮৩৬১৫ ও ০৯২১১১১।

 

প্রতিটি ১০ হাজার টাকা করে মোট ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর: ০০১০৭৯৬, ০০৭৮৪৩৪, ০১৩৮৯৮৮, ০১৪৯৮৫৫, ০১৬৫৮৩৩, ০১৯৫১৪৮, ০২৩৪২৩১, ০২৭০৩০৪, ০২৯২০২২, ০৩১৬৭৬২, ০৩৭৩৯৪০, ০৩৮৮৬৫৫, ০৩৯১৯১৪, ০৩৯৩১৫০, ০৩৯৭৪৩০, ০৪৪৫৭১৭, ০৪৪৮৬৩৮, ০৪৫২৫৬৬, ০৫১১২২৯, ০৫২০৯৩২, ০৫৩১০৪৮, ০৫৫২৪৭২, ০৫৬০২৮০, ০৫৯০৬২৪, ০৬১৬২৪৩, ০৬৪০৭৪৯, ০৬৭৭০৮২, ০৭৩২৬৪৩, ০৭৩৪৯২৯, ০৭৯৭২৫০, ০৮২২৯৯৯, ০৮৪০০২৭, ০৮৭৩৫৩৬, ০৮৭৬৯৭১, ০৯১৮০০৯, ০৯৪০১৩৮, ০৯৫৪২৯৫, ০৯৫৮৮২৪, ০৯৬৭৯২৭, ০৯৭২১৬৩।