সিলেট চেম্বারের কমিটি বাতিলে কারণ দর্শানো নোটিশ

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২৪

সিলেট চেম্বারের কমিটি বাতিলে কারণ দর্শানো নোটিশ

নিউজ ডেস্ক : সিলেট চেম্বার অব কমার্সের কার্যনির্বাহী কমিটি বাতিল করে কেন প্রশাসক নিয়োগ করা হবে না, এই বিষয়ে জানতে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়।

 

মঙ্গলবার বাণিজ্য মন্ত্রণালয়ের বাণিজ্য সংগঠন শাখার সিনিয়র সহকারী সচিব (অতিরিক্ত দায়িত্ব) অমিত দেব নাথ স্বাক্ষরিত নোটিশে এই তথ্য জানা যায়।

 

নোটিশে বলা হয়-সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ‘ব্যবসা, শিল্প, বাণিজ্য ও বা সংশ্লিষ্ট সেবা খাত’ সঠিকভাবে পরিচালিত হচ্ছে না মর্মে প্রতীয়মান হওয়ায় আটজন স্বাক্ষরিত আবেদনকারী প্রশাসক নিয়োগের জন্য আবেদন করেন। এমতাবস্থায় বর্তমান কার্যনির্বাহী কমিটি বাতিল করে বাণিজ্য সংগঠন আইন ২০২২ এর ১৭ ধারা মোতাবেক কেন প্রশাসক নিয়োগ করা হবে না এই বিষয়ে আগামী সাত কর্ম দিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

 

একই সঙ্গে বিষয়টির প্রতিলিপি বাণিজ্য মন্ত্রণালয়ের মহাপরিচালকের সদর দপ্তরের ব্যক্তিগত কর্মকর্তা, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিবের দপ্তরের একান্ত সচিব ও সিলেট জেলা প্রশাসককে অবহিত করা হয়েছে।

 

জানতে চাইলে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ভারপ্রাপ্ত সভাপতি মো.মুজিবুর রহমান মিন্টু বলেন, ‘৮ জন যে আবেদন করেছেন, সেটি সঠিক নয়। আমাদের দৈনন্দিন কার্যক্রম চলছে। আমরা সাত দিনের আগেই জবাব দেব।’

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন