রবিবারে সিলেটে আসছেন যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২২

রবিবারে সিলেটে আসছেন যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক

অনলাইন ডেস্ক : সিলেট আসছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

 

রবিবার (৯ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে সিলেট জেলা ও মহানগর যুবলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে।

 

পরে বিমানবন্দর থেকে মটর শোভাযাত্রা করে হযরত শাহজালাল (রহ.) দরগা মাজার জিয়ারত শেষে চৌহাট্টা পয়েন্ট হয়ে লামাবাজার ভিআইপি রোড হয়ে কাজিবাজার ব্রিজ দিয়ে ফেঞ্চুগঞ্জ হয়ে মৌলভীবাজারে উদ্যোশে যাত্রা করবেন। যাত্রা পথে বিভিন্নস্থানে যুবলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হবে।

 

উল্লেখ্য যে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ (১০ অক্টোবর) সোমবার মৌলভীবাজার ও (১১ অক্টোবর) মঙ্গলবার হবিগঞ্জ জেলা শাখার সম্মেলনে উপস্থিত থাকবেন। এছাড়াও কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দও উপস্থিত থাকবেন উক্ত সম্মেলনে।

 

এতে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি ও মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদ জেলা ও মহানগর যুবলীগের সকল নেতাকর্মী দুপুর আড়াইটায় (২.৩০ মিনিট) বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।