সর্বস্তরের জনসাধারণের সাথে পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা বিনিময় করেছেন : সাদরুল

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, জুন ১৮, ২০২৪

সর্বস্তরের জনসাধারণের সাথে পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা বিনিময় করেছেন : সাদরুল

নিজস্ব প্রতিবেদক  : বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ কমিটির সদস্য, স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান কুলাউড়া উপজেলার সর্বস্তরের জনসাধারণের সাথে পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা বিনিময় করেছে।

 

গত সোমবার (১৭ জুন) বিকাল থেকে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে বরমচালস্থ তাঁর রাজনৈতিক কার্যালয় বাড়িতে নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের সমাগম ঘটে । পরদিন মঙ্গলবার (১৮ জুন) থেকে তিনি কর্মধা ও ভাটেরা ইউনিয়ন ভ্রমণ করে উঠান বৈঠকের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানান। তিনি বলেন ঈদে আত্মীয়দের বাড়ি বাড়ি যাওয়া আমাদের সমাজের পুরাতন ঐতিহ্য। তবে এখন সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে একসাথে কাজ করার সূত্রে উপজেলার জনপ্রতিনিধি ও সেচ্ছাসেবীগণ আমার পরিবারেরই অংশ, তাই তাদের বাড়ি বাড়ি ভ্রমণ করে আত্মীয়ের দ্বায়িত্ব পালন করার চেস্টা করছি।

 

এ সময় সাদরুল আহমেদ খান জনপ্রতিনিধি সহ সকলের পরিবারের খোঁজখবর নিয়ে বলেন, সারাবছর বিভিন্ন সামাজিক কাজে যে নিবেদিত উদ্যমী প্রাণগুলো আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের বিভিন্ন কাজে নিরলস পরিশ্রম করে তাদের ধন্যবাদ জানানো ও সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্যই এ প্রয়াস। এছাড়া উপজেলার মহিলা ইউপি সদস্যাদের সম্মাননা জানানো হয়।

 

ঈদ-উল-আযহা বাংলাদেশে একটি বড় উৎসব ও সাম্প্রদায়িক সম্প্রীতির উদাহরণ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন সকল নেতাকর্মীদের খোঁজখবর নিতে এবং অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়াতে। সে অনুযায়ী আমিও নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো। সরকারের উন্নয়ন চিত্র তৃণমূল মানুষের কাছে তুলে ধরবো।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন