দুই উপজেলায় বিএনপি প্রার্থী জয়ী

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, জুন ৫, ২০২৪

দুই উপজেলায় বিএনপি প্রার্থী জয়ী

নিউজ ডেস্ক : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে হবিগঞ্জ জেলার ২ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে বুধবার (৫ জুন)। হবিগঞ্জ জেলার চুনারুঘাট, মাধবপুর উপজেলায় বুধবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট চলে বিকাল ৪টা পর্যন্ত।

 

 

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ লিয়াকত হাসান ঘোড়া প্রতীক নিয়ে ৫৭ হাজর ৬৫৪টি ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকে নির্বাচন করা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু তাহের পেয়েছেন ৪৬ হাজার ২১৯টি ভোট পেয়েছেন। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৪৮ হাজার।

 

 

হবিগঞ্জের মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচনে শিল্পপতি বিএনপির বহিষ্কৃত প্রার্থী জেলা বিএনপি সাবেক সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ শাহজাহান ঘোড়া প্রতীক নিয়ে ৬২ হাজার ৪৮২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকে নির্বাচন করা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারমান জাকির হোসেন চৌধুরী অসীম পেয়েছেন ৩৭ হাজার ৭৮৬ ভোট পেয়েছেন। মাধবপুরে মোট ভোটার ২ লাখ ৭৩ হাজার ১১৯।

এ সংক্রান্ত আরও সংবাদ

নামাজের সময়সূচী সেপ্টেম্বর মাস-২০২৪

নামাজের সময়সূচি
> ফজর- ৪:২৭ মিনিট।
> জোহর- ১১:৪৯ মিনিট।
> আসর- ৪:১৩ মিনিট।
> মাগরিব- ৬:0৩ মিনিট।
> ইশা- ৭:০৬ মিনিট।

গুণ গত মান যার ভাল তার দাম একটু বেশি সিলেটের সেরা বাগানের উন্নত চা প্রতি কেজি চা দাম ৪৫০ টাকা হোম ডেলি বারি দেয়া হয়

tree

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন