বিশ্বনাথ পৌর নির্বাচন: মেয়র পদে লড়তে দেশের পথে ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ মুমিন মুন্না

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২

বিশ্বনাথ পৌর নির্বাচন:  মেয়র পদে লড়তে দেশের পথে ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ মুমিন মুন্না

 

বিশেষ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ পৌরসভা নির্বাচন আগামী ২ নভেম্বর। নির্বাচনে মেয়র পদে অংশ নিচ্ছেন বিশ্বনাথের সিনিয়র সব নেতারা। তাদের ভিড়ে মেয়র পদে অংশ নিতে যুক্তরাজ্য থেকে দেশে ফিরছেন বিশ্বনাথের ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ, উপজেলার বিশ্বকাপ খ্যাত লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টের প্রধান ফাউন্ডার ও সমন্বয়কারী মুমিন খান মুন্না। …… ২৯ সেপ্টেম্বর তার দেশে আসার কথা রয়েছে। মুমিন মুন্না পৌরসভার ৮ নং ওয়ার্ডের শ্রীধরপুর গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান।

 

বিশ্বনাথের সাবেক এই ছাত্রনতা যুক্তরাজ্য নিউহাম বিএনপির সাংগঠনিক সম্পাদকের পদে দায়িত্বে রয়েছেন। প্রতিবছর তিনি দেশে এসে বিশ্বনাথের ক্রীড়া, শিক্ষা ও সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে ব্যাপক ভুমিকা রেখে যাচ্ছেন। বিশেষ করে বিশ্বনাথের ক্রীড়াঙ্গনে তিনি অভিভাবক হিসেবে তরুণদের মাঝে বেশ পরিচিতি লাভ করেছেন।

 

তরুণদের ডাকেই তিনি মেয়র পদে নির্বাচনে অংশ নিতে আগামীকাল দেশে আসছেন বলে জানা গেছে।

 

মুমিন খান মুন্না এক প্রতিক্রিয়ায় বলেন, বিশ্বনাথে খেলাধুলা ও সামাজিক উন্নয়নে সম্পৃক্ত হয়ে মানুষের সঙ্গে মিশে গিয়েছি। বিশ্বনাথের জন্য অনেক কিছু করার ইচ্ছা রয়েছে। আর এই কাজ করতে হলে একটি দায়িত্বশীল অবস্থানে থাকতে হয়। এ কারণে আর তরুণসহ সকল বয়সের শুভাকাঙ্খীদের অনুপ্রেরনায় মেয়র পদে প্রার্থী হওয়ার আশা প্রকাশ করেছি। এজন্য তিনি পৌরবাসীসহ দেশ বিদেশের সকলের কাছে দোয়া সহযোগিতা কামনা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন