পঞ্চগড়ে নদীতে ডুবে ফুপু-ভাতিজির মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২৪

পঞ্চগড়ে নদীতে ডুবে ফুপু-ভাতিজির মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক : পঞ্চগড়ে চাওয়াই নদীতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পঞ্চগড় সদর উপজেলায় চাওয়াই নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে আলমি আক্তার (১২) ও ইসরাত জাহান সিফাত (৯) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে চাওয়াই নদীর চৈতন্যপাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘঠে। নিহতদের পরিবার একই ইউনিয়নে হওয়ায় দুই পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বইছে কান্নার রোল। মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকে স্তব্ধ হয়ে গেছে গোটা পরিবার। নিহত আলমি পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়নের চৈতন্য পাড়া গ্রামের আব্দুল আজিজের মেয়ে। এবং সিফাত সাইফুল ইসলামের মেয়ে। তারা সম্পর্কে ফুপু ভাজতি।

 

এ বিষয়ে স্থানীয় বাসিন্দারা জানান, দুপুরে বাড়ির পাশের চাওয়াই নদীতে গোসল করতে যায় আলমি ও সিফাত। নদীতে গোসল করার সময় সিফাত পানিতে ডুবে গেলে তাকে বাঁচাতে পানিতে ঝাঁপ দেয় আলমি। পরে দুজনেই পানিতে ডুবে যায়। সে সময় জান্নাতুন নামে (১০) এক শিশু নদীর পাড়ে তাদেরকে ডুবতে দেখে দৌড়ে বিষয়টি তাদের পরিবারের লোকজনকে জানালে তারা ঘটনাস্থলে এসে মৃত অবস্থায় পানির নিচ থেকে তাদের উদ্ধার করে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে মৃত দুই শিশুর মরদেহের সুরতহাল করে।

 

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক পলাশ চন্দ্র রায় বলেন, দুই শিশুর মধ্যে একজন সাঁতার জানতো আরেকজন জানতো না। একজন আরেকজনকে বাঁচাতে গিয়ে দুজনের

 

একসাথে ডুবে মৃত্যু হয়েছে বলে স্থানীয়দের কাছে জানা যায় । পরে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে মৃত শিশু দুজনের মরদেহ সুরতহাল শেষ করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।