গোয়াইনঘাট প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

প্রকাশিত: ৭:১০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৪

গোয়াইনঘাট প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

নিউজ ডেস্ক : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুষ্পার্ঘ অর্পণ করে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছে গোয়াইনঘাট প্রেসক্লাব।

 

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুষ্পার্ঘ অর্পণ করে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছে গোয়াইনঘাট প্রেসক্লাব।

 

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে গোয়াইনঘাট প্রেসক্লাবের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি মাতৃভাষার মর্যাদা ও অধিকার আদায়ে আত্মদানকারী সালাম, শফিক, বরকত, জব্বার, রফিকসহ শহীদদের স্মরণে উপজেলা সদর ছাড়াও প্রতিটি এলাকায় যথাযথভাবে সম্মান প্রদর্শন করা হয়।

 

দিবসের প্রথম প্রহরে গোয়াইনঘাট শহীদ মিনারের বেদিতে গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম.এ.মতিনের নেতৃত্বে গণমাধ্যম কর্মিরা পুষ্পস্তবক অর্পণ করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক, মো.করিম মাহমুদ লিমন, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, নির্বাহী সদস্য দুর্ঘেশ সরকার বাপ্পি, সদস্য আমির উদ্দিন, আবুল হোসেন, নজরুল ইসলাম, কাওছার আহমেদ রাহাত, লোকমান আহমদ, হেলাল আহমেদ বাদশা, আজিজুর রহমান, মনির উদ্দিন, রিয়াজুল ইসলাম, হুমায়ূন আহমদ, নাজিম উদ্দিন,বেলাল উদ্দিন, সুহিন মাহমুদ সহ গোয়াইনঘাট প্রেসক্লাবের উপস্থিত সকল সাংবাদিকবৃন্দ।