সিলেটে সিএনজি-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২ গুরুতর আহত ৮জন

প্রকাশিত: ৫:১৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২৪

সিলেটে সিএনজি-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২ গুরুতর আহত ৮জন

নিউজ ডেস্ক : সিলেটের গোয়াইনঘাটে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় সিএনজি চালক সহ সিএনজি গাড়ীর ৬ যাত্রী ও ট্রাক্টরের চালকসহ মোট ৮জন গুরুতর আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার সারী-গোয়াইনঘাট সড়কের গোয়াইন ব্রীজ সংলগ্ন পুর্ণানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। এতে হাসপাতালে নেয়ার পথে একজন মৃত্যুবরণ করেন। নিহত ব্যাক্তির নাম নজরুল ইসলাম (৫০) তিনি উপজেলার কর্নি গ্রামের ইসমাইল আলীর ছেলে। পরে ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত উপজেলার লেঙ্গুড়া গ্রামের আরফান মিয়ার ছেলে জসির উদ্দিন (৬৫) মারা গেছেন।

 

আহতরা হলেন, উপজেলার লেঙ্গুড়া গ্রামের আরফান মিয়ার ছেলে জসির উদ্দিন (৬৫)। হুসই মিয়ার ছেলে আলিম উদ্দিন (৪০), রহমত উল্লাহর ছেলে রায়হান (১০) এবং রায়হানের বাবা রহমতুল্লাহ (৩০), রাধানগর (দুভাগ) এলাকার আব্দুল খালেক এর ছেলে জসীম উদ্দিন (২৮) ও আব্দুল মহল গ্রামের আব্দুল মুতলিব এর ছেলে মারজান আহমদ (৩০)।

 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার লাফনাউট মাদরাসার বার্ষিক মাহফিল থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে গোয়াইনঘাট উপজেলা সদরে যাচ্ছিলো। পথে সিএনজিটি পুর্ণানগর এলাকায় পৌঁছলে অপর দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি গাড়ীটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে ট্রাক্টর ও সিএনজি চালকসহ ৯ জন গুরুতর আহত হয়।

 

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। উত্তেজিত জনতাকে বুঝিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন

কম খরচে পত্রিকায় বিজ্ঞাপন দিন