গণসংযোগকালে স্বতন্ত্র প্রার্থী সরওয়ার গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে ঈগল প্রতীকের জোয়ার সৃষ্টি হয়েছে

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৪

গণসংযোগকালে স্বতন্ত্র প্রার্থী সরওয়ার গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে ঈগল প্রতীকের জোয়ার সৃষ্টি হয়েছে

নিজস্ব প্রতিবেদক : ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেন বলেছেন, গত ১০ বছরে সারাদেশে ব্যাপক উন্নয়ন হলেও গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে তেমন কোনো উন্নয়ন হয়নি। এ কারণে নেতাকর্মী ও জনগণের কথায় আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। প্রতীক পাওয়ার পর থেকে নেতাকর্মী ও সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। এখন দুই উপজেলায় ঈগল প্রতীকের জোয়ার সৃষ্টি হয়েছে।

 

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি একটি সুষ্টু ভোট উৎসব অনুষ্ঠিত হবে। আর এই নির্বাচনে ভোটের জনগণের মাধ্যমেই এমপি নির্বাচিত হবেন। জনগন যাকে ভালবাসে তার পছন্দের মানুষকেই সে ভোট দেবে। আমি মাটে-ঘাটে এই দুই উপজেলাকে মডেল উপজেলায় পরিণত করতে দিনরাত কাজ করেছি। বিশেষ করে মহামারি করোনা কালীন সংকটের সময় অনেক জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতার্মীরা ঘরে বসে থাকলেও জীবনের ঝুঁকি নিয়ে আমি অসহায়- হতদরিদ্র মানুষের পাশে ছিলাম। বিপদ- আপদে সাধারন মানুষের পাশেও ছিলাম, থাকবো। হয়তো এসব কারণেই দুই উপজেলার হাট বাজার গ্রামগঞ্জে পরিবর্তনের ডাক এসেছে।

 

মঙ্গলবার দুপুরে বিয়ানীবাজার পৌর শহরে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ভোটারের কাছে আগামী ৭জানুয়ারির নির্বাচনে ঈগল প্রতীকে ভোট প্রার্থনা ও সকলের সহযোগিতা কামনা করেন।

 

গণসংযোগকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বারী, বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি সরওয়ার আহমদ, আওয়ামী লীগ ইসলাম উদ্দিন, মাসুক উদ্দিন, জাহেদ আহমদ সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কর্মী সমর্থকবৃন্দ।